পুলিশকে জখম করে হাতকড়াসহ পালানো আসামি ধরলেন গ্রামবাসী

আনোয়ার হোসেন আকাশ, ঠাকুরগাঁও | ১০ জানুয়ারী ২০২২, ০৫:২৬

প্রতীকী ছবি

পুলিশকে ধাক্কা দিয়ে হাতকড়াসহ পালাচ্ছিলেন আসামি, পালানোর সময় ধরলো গ্রামবাসী, তারপর থানায় আনা হয় চুরির মামলার আসামিকে।

ঠাকুরগাঁওয়ে গ্রেফতারের পর পুলিশকে ধাক্কা দিয়ে হাতকড়াসহ দৌড়ে পালিয়ে যান চুরির মামলায় অভিযুক্ত এক আসামি। এ সময় এক পুলিশ সদস্যের হাতের আঙ্গুলের নখ উপড়ে গিয়ে জখম হন।

শনিবার(৮ জানুয়ারি) রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের শিংপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে গ্রামবাসীর সহায়তায় পলাতক আসামিকে ধরে থানায় নিয়ে যায় পুলিশ। গ্রেফতার আসামির নাম আমজাদ বাবু (৩৭)। তিনি ওই গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে।

ঠাকুরগাঁও থানা পুলিশ সূত্রে জানা যায়, ১৩ ডিসেম্বর দিনগত রাতে সদর থানার গড়েয়া ইউনিয়নে আরাজী মাটিগাড়া গ্রামের অনিল চন্দ্র অধিকারীর বাসায় চুরি হয়। এ ঘটনায় তিনি সদর থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগে তিনি আমজাদ বাবুর নাম সন্দেহজনক উল্লেখ করেন। পরে অভিযোগটি মামলায় রুজু হয়। এরপর থেকে বাবুকে খুঁজতে থাকে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে ৮ জানুয়ারি বাবুর অবস্থান জানতে পেরে তাকে গ্রেফতার করা হয়। ধরে আনার সময় উজ্জ্বল হোসেন নামে এক কনস্টেবলকে বাবু ধাক্কা দিয়ে জখম করে পালানোর চেষ্টা করে। পরে পুলিশ সদস্যরা গ্রামবাসীর সহায়তায় তাকে ধরে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানা পরিদর্শক (ওসি) তানভীরুল ইসলাম বলেন, আমজাদ বাবুকে চুরির মামলায় গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে। আজ তাকে আদালতে পাঠানো হবে।


আপনার মূল্যবান মতামত দিন: