৫৪ রানের বড় জয় তুলে নিল বেঙ্গালুরু

সময় ট্রিবিউন | ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৬

জয়ের পর উল্লাস করছেন বিরাট কোহলি- ছবি সংগৃহীত

রবিবার আইপিএলে দিনের দ্বিতীয় ম্যাচে রোহিত শর্মার বেঙ্গালুরুর বিপক্ষে ৫৪ রানের বড় জয় তুলে নিল বিরাট কোহলি, গ্লেন ম্যাক্সওয়েলে ও হার্শাল প্যাটেলের মুম্বাই ইন্ডিয়ান্স।

দুবাইয়ে টস হেরে প্রথমে ব্যাট করতে নামা বেঙ্গালুরু ৬ উইকেটে ১৬৫ রানের পুঁজি গড়ে। কোহলি ৪২ বলে ৫১ রানের ইনিংস খেলেন। ম্যাক্সওয়েল ৩৭ বলে করেন ৫৬ রান।

লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা খারাপ ছিল না মুম্বাইয়ের। রোহিত শর্মা ও কুইন্টন ডি কক উদ্বোধনী জুটিতে ৫৭ রান যোগ করেন। ২৪ রান করা ডি কককে ফিরিয়ে জুটি ভাঙেন যুজবেন্দ্র চাহাল। খানিক পর ২৮ বলে ৪৩ রান করা রোহিত শর্মাকে তুলে নেন ম্যাক্সওয়েল। এরপরই পথ হারায় মুম্বাই। হ্যাটট্রিকে দলটির লোয়ার-মিডল অর্ডার গুটিয়ে দেন হার্শাল। শেষ পর্যন্ত ১৮.১ ওভারে ১১১ রানে গুটিয়ে যায় দলটি।

বেঙ্গালুরুর পক্ষে ৩.১ ওভারে মাত্র ১৭ রান খরচায় ৪ উইকেট তুলে নেন হার্শাল প্যাটেল। চাহাল ৩টি ও ম্যাক্সওয়েল নিয়েছেন ২ উইকেট। ব্যাটে বলে আলো ছড়িয়ে ম্যাচসেরা হয়েছেন ম্যাক্সওয়েল।

এ ম্যাচে টি-টোয়েন্টি ১০ হাজার রানের মাইলফলক গড়েছেন বিরাট কোহলি।

বেঙ্গালুরুর ১০ ম্যাচে এটি ষষ্ঠ জয়। ১২ পয়েন্ট নিয়ে টেবিলে তৃতীয় স্থানে তারা। সমান ম্যাচে মুম্বাইয়ের এটি ষষ্ঠ হার। ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তম স্থানে তারা।


আপনার মূল্যবান মতামত দিন: