আইপিএল এ রেকর্ড গড়তে চান সাকিব

সময় ট্রিবিউন | ৬ এপ্রিল ২০২১, ০০:১৩

ছবিঃ টুইটার

শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আরেকটি আসর। নিষেধাজ্ঞার কারণে গত মৌসুমে খেলতে না পারলেও এবার আবারো আইপিএলের ফিরছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আর প্রত্যাবর্তনে একটি রেকর্ড নিজের করার অভিপ্রায় মনে পুষে রেখেছেন তিনি

আইপিএল চলাকালে পুরো ক্রিকেট বিশ্ব উন্মুখ হয়ে থাকে  এই টি-টোয়েন্টি লিগে। বেশিরভাগ জাতীয় দল বিরত থাকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে। শুধু আইপিএলের পরিসংখ্যান ঘাঁটলেই পাওয়া যায় কত রেকর্ড।

বিশ্বকাপে রেকর্ড গড়েন যিনি, দেশের হয়েও রেকর্ড গড়েন মুড়িমুড়কির মত, আইপিএলের বুকে একটি রেকর্ড তো থাকা চাই সেই সাকিবের। চতুর্দশ আসর শুরুর প্রাক্বালে সাকিব নিজেই জানিয়েছেন, কোন রেকর্ডটি তিনি গড়তে চান এবার।

সম্প্রতি ইএসপিএনক্রিকইনফোর একটি ভিডিও প্রতিবেদনে সাকিব জানান, জয়ে অবদান রাখাই এবারের আইপিএলে তার লক্ষ্য। তবে কোনো রেকর্ড গড়তে চাইলে একই ম্যাচে শতক ও ৫ উইকেট শিকারের বিরল কীর্তি গড়তে চান এই অলরাউন্ডার।

সাকিব বলেন, ‘দলের জয়ে অবদান রাখতে চাই। আর যে রেকর্ড করতে চাই- একই ম্যাচে শতক হাঁকানো ও ৫ উইকেট পাওয়া।’ 

আইপিএলে বাংলাদেশের সবচেয়ে বড় বিজ্ঞাপন তিনি। প্রায় নিয়মিতভাবেই খেলছেন অনেক বছর ধরে। কলকাতা নাইট রাইডার্সের দুটি শিরোপা জয়েও রেখেছেন গুরুত্বপূর্ণ অবদান। ২০১২ ও ২০১৪ সালে কলকাতা আইপিএলে শিরোপা জেতে। সাকিব দুইবারই দলের সদস্য ছিলেন।


আপনার মূল্যবান মতামত দিন: