শেন ওয়ার্নের মৃত্যুতে শোকস্তব্ধ ক্রিকেটবিশ্ব

সময় ট্রিবিউন | ৫ মার্চ ২০২২, ০৯:২২

শেন ওয়ার্ন

কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্নের বিদায়ে শোকস্তব্ধ পুরো ক্রিকেটবিশ্ব। শুক্রবার থাইল্যান্ডে মাত্র ৫২ বছর বয়সেই না ফেরার দেশে পাড়ি জমান অস্ট্রেলিয়ার এই কিংবদন্তি। শেন ওয়ার্নের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিশ্বের সাবেক ও বর্তমান তারকারা। 

পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার ও ক্রিকেট ইতিহাসের দ্রুতগতির পেসার শোয়েব আখতার টুইটারে লিখেছেন- এই মুহূর্তে শুনলাম মর্মান্তিক খবরটা। কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্ন আমাদের মাঝে আর নেই। আমি কতটা মর্মাহত বলে বুঝাতে পারব না। শেন একজন কিংবদন্তি এবং অসাধারণ ক্রিকেটার ছিলেন। মানুষ হিসেবেও ছিলেন অমায়িক। 

ভারতীয় সাবেক তারকা ক্রিকেটার ওয়াসিম জাফর লিখেছেন- শেন ওয়ার্ন আর নেই এটা আমার মন মেনে নিতে পারছে না। সে খুব তাড়াতাড়ি চলে গেছে। শেন ওয়ার্ন যখনই উইকেটে এসেছেন, ক্রিকেট খেলায় পরিবর্তন এসেছে। 

বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও দলটির তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম টুইট বার্তায় বলেছেন, শেন ওয়ার্ন আর নেই, এমন খবর শুনে আমি হতবাক। কিংবদন্তি খুব তাড়াতাড়ি চলে গেছে। 

শ্রীলংকান কিংবদন্তি ক্রিকেটার কুমার সাঙ্গাকারা টুইটারে লিখেছেন- শেন ওয়ার্নের খবর শুনে আমি হতবাক। সে একজন ভালো মানের বন্ধু। তার মৃত্যুর খবরটি বিশ্বাস করতে পারছি না।

 


আপনার মূল্যবান মতামত দিন: