পার্টিতে নেচে গেয়ে তীব্র সমালোচনায় ফিনিল্যান্ডের প্রধানমন্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক | ২০ আগষ্ট ২০২২, ০১:৪২

ছবিঃ সংগৃহীত

সম্প্রতি ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সান্না মারিনের পার্টিতে নাচগান করার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপর থেকেই ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন তিনি।

সান্না ওই পার্টিতে মাদক সেবন করেছেন কি না, তা নিশ্চিত হতে তাঁকে স্বেচ্ছায় মাদক পরীক্ষা করানোর আহ্বান জানিয়েছে বিরোধীরা। জোট সরকারের নেতাদেরও কেউ কেউ একই কথা বলছেন। তবে পার্টিতে মাদক গ্রহণের অভিযোগ অস্বীকার করেছেন প্রধানমন্ত্রী সান্না মারিন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে সান্না মারিন এবং তাঁর বন্ধুদের একটি পার্টিতে নাচতে ও গাইতে দেখা গেছে। তাঁর বন্ধুদের মধ্যে ফিনল্যান্ডের নামকরা কয়েকজন তারকা ছিলেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়ার পর বিরোধী দলগুলোর তীব্র সমালোচনার মুখে পড়েন মারিন। তাঁর বিরুদ্ধে মাদক গ্রহণের অভিযোগ উঠেছে।

বিরোধী দলের নেতাদের একজন দাবি করেছেন যেন তাঁর মাদক পরীক্ষা করা হয়। ৩৬ বছর বয়সী মারিন মাদক গ্রহণের কথা অস্বীকার করেছেন। তবে তিনি শুধু অ্যালকোহল পান করেছেন।

গতকাল বৃহস্পতিবার ওই ভিডিও নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, তিনি জানতেন তাঁর ভিডিও করা হয়েছে, তবে ভিডিওটি প্রকাশ করায় তিনি মনোক্ষুণ্ন হয়েছেন।
মারিন আরও বলেন, ‘আমি নেচেছি, গেয়েছি, পার্টি করেছি—এগুলো সম্পূর্ণ বৈধ বিষয়।’

 


আপনার মূল্যবান মতামত দিন: