স্বামীর মারধরে ফারিয়ার হাত ভাঙা ছবি ভাইরাল

সময় ট্রিবিউন | ১৯ ডিসেম্বর ২০২১, ০৩:৪৩

ছবিঃ সংগৃহীত

২০১৫ সালে ফেসবুকে শবনম ফারিয়ার পরিচয় হয়েছিলো হারুণ অর রশীদ অপুর সঙ্গে। সেখান থেকে বন্ধুত্ব ও প্রেম। গত বছরের ১ ফেব্রুয়ারি ধুমধাম করে বিয়ে হয় ফারিয়া-অপুর। 

কিন্তু বনিবনা না হওয়া বিয়ের দুই বছরের মধ্যেই বিচ্ছেদ হয় তাদের। সে সময় কারণ হিসেবে উভয় ‌‌‘বনিবনা’ না হওয়াকেই কারণ হিসেবে জানান সাংবাদিকদের কাছে।

বিচ্ছেদের বছরখানেক পর সাবেক স্বামী হারুনুর রশীদ অপুর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনেছেন ছোট পর্দার আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়া। তিনি জানান, স্বামীর কাছে নির্যাতনের শিকার হয়েই বিচ্ছেদের পথ বেছে নেন। এই অভিনেত্রীর দাবি, সাবেক স্বামীর নির্যাতনে তার হাত ভেঙে গিয়েছিল।

ফারিয়ার এমন অভিযোগ অস্বীকার করলেন প্রাক্তন স্বামী হারুনুর রশীদ অপু। তিনি বললেন, ‘নির্যাতনের অভিযোগের বিষয়টি সত্য নয়’।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) ফেসবুকে অপু লেখেন, ‘পারিবারিক নির্যাতনের বিষয়টি সত্য নয়। স্পষ্ট প্রমাণ ছাড়া এটা নিছক ঘটনা ভিন্নদিকে প্রবাহিত করার পরিকল্পনা। আমি জানি না, কেন এতদিন পর কেউ এখন অতিরঞ্জিত গল্প ছড়াচ্ছে।’

এ নিয়ে যখন চলছে একে অন্যকে দোষারাপ করা। বিচ্ছেদ হয়ে গেলেও এখন হুট করে ফারিয়ার এমন কর্মকাণ্ডে বিব্রত তার সাবেক স্বামী। তবে এখন নতুন কোন পদক্ষেপ নিবেন কি না, তা এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে অভিনেত্রী শবনম ফারিয়ার হাত ভাঙা ছবিটি বেশ আলোচনায় চলে এসেছে। যদিও বিষটি এখন ধোঁয়াশার মধ্যে রয়ে গেছে। কিন্তু তার এই ছবি ভাইরাল হয়ে গেছে ইতোমধ্যে নেট দুনিয়ায়। এ নিয়ে চলছে ব্যাপক সমালোচনা।

 

 



আপনার মূল্যবান মতামত দিন: