গোল্ডেন ভিসা পেলেন সঞ্জয় দত্ত

সময় ট্রিবিউন | ২৮ মে ২০২১, ০৭:০৭

ছবিঃ সংগৃহীত

সংযুক্ত আরব আমিরাতে গোল্ডেন ভিসা পেলেন সঞ্জয় দত্ত। নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে জানালেন সেকথা। নিজের জীবনের এই বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করে সঞ্জয় লেখেন, “মেজর জেনারেল মহম্মদ আল মারি, দুবাইয়ের জিডিআরএফএ’র ডিরেক্টর জেনারেলের উপস্থিতিতে ইউএই গোল্ডেন ভিসা পেয়ে সম্মানিত। এই সম্মানের জন্য ইউএই সরকারকে ধন্যবাদ। ফ্লাই দুবাইয়ের সিওও হামাদ ওবাইদাল্লার কাছেও কৃতজ্ঞ আমি।”

সঞ্জয়ের স্ত্রী মান্যতা এবং দুই ছেলে-মেয়ে শাহরান ও ইকরা দুবাইতেই থাকে। কাজ না থাকলে বলিউড তারকাও সেখানে পরিবারের সঙ্গে সময় কাটান। ক্যানসার জয়ী হওয়ার পরও দুবাইয়েই বিশ্রামে ছিলেন অভিনেতা। সঞ্জয় দত্তের এই সাফল্যে বেজায় খুশি তার বড় মেয়ে ত্রিশালা দত্ত। সঞ্জয় ও তার প্রথম স্ত্রী রিচা শর্মার মেয়ে ত্রিশালা। আমেরিকায় থাকেন ৩৩ বছরের তরুণী। সঞ্জয়ের পোস্টের প্রতিক্রিয়া দিতে গিয়ে ত্রিশালা লেখেন, “তোমাকে দারুণ দেখতে লাগছে বাবা! খুব ভালবাসি তোমায়।”

দূরে থাকলেও সঞ্জয় এবং তার পরিবারের সঙ্গে ত্রিশালার ভালো সম্পর্ক। সোশ্যাল মিডিয়াতে কিছুদিন আগেই নিজের জীবনের নারীদের ছবি দিয়েছিলেন সঞ্জয়। যাতে মা নার্গিস, স্ত্রী মান্যতা, দুই বোনের পাশাপাশি দুই মেয়ে ইকরা এবং ত্রিশালার ছবিও শেয়ার করেছিলেন তারকা।

 


আপনার মূল্যবান মতামত দিন: