জনপ্রিয় অভিনেতা আহমেদ রেজা রুবেল আর নেই

বিনোদন ডেস্ক | ৭ ফেব্রুয়ারী ২০২৪, ২০:০৯

জনপ্রিয় অভিনেতা আহমেদ রেজা রুবেল আর নেই

দুই পর্দার জনপ্রিয় অভিনেতা আহমেদ রেজা রুবেল মারা গেছেন। বুধবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন পরিচালক নুরুল আলম আতিক

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত আহমেদ রেজা রুবেলের মৃত্যুর কারণ জানা যায়নি।

আজ সন্ধ্যায় নুরুল আলম আতিকের নতুন সিনেমা ‘পেয়ার সুবাস’–একটি বিশেষ প্রদর্শনী ছিল। এ প্রদর্শনীতেই যোগ দিতে আসছিলেন আহমেদ রুবেল।

উল্লেখ্য, আহমেদ রেজা রুবেল বাংলাদেশী থিয়েটার, টেলিভিশন এবং চলচ্চিত্র অভিনেতা। তিনি তার কর্মজীবন শুরু করেন সেলিম আল দীনের ‘ঢাকা থিয়েটার’ দলের মাধ্যমে। পরবর্তীতে বাণিজ্যিক সিনেমাসহ একাধিক চলচ্চিত্রে অভিনয় করেন।

সিনেমায় অভিনয়ের পর টেলিভিশন নাটকে অভিনয় শুরু করেন তিনি। হুমায়ূন আহমেদের বাংলাদেশের মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র ‘শ্যামল ছায়া’ সিনেমা জনপ্রিয়তা এনে দেয় আহমেদ রেজা রুবেলকে।

অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম বলেন, ‘আমরা উনার পরিবারের সঙ্গে যোগাযোগ করছি। খুব শিগগিরই বিস্তারিত জানাব।’

বর্তমানে এই অভিনেতার মরদেহ স্কয়ার হাসপাতালেই রাখা হয়েছে৷ সেখানে যাচ্ছেন তার সহকর্মীরা।

১৯৬৮ সালের ৩ মে চাঁপাইনবাবগঞ্জ শহরের রাজারামপুর গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন আহমেদ রাজিব রুবেল ওরফে আহমেদ রুবেল। তার বাবার নাম আয়েশ উদ্দিন।

চাঁপাইনবাবগঞ্জ শহরের ইসলামপুর মহল্লায় তার নানির বাড়ি। জন্মস্থান চাঁপাইনবাবগঞ্জ শহরে হলেও ছোটবেলা থেকেই বেড়ে উঠেছেন ঢাকা শহরে। পরিবারের সঙ্গে ঢাকার গাজীপুরে স্থায়ীভাবে বসবাস করছিলেন তিনি।


আপনার মূল্যবান মতামত দিন: