এবার নতুন বছরে আসছে ববি দেওলের "কাঙ্গুভা"

বিনোদন ডেস্ক | ২৮ জানুয়ারী ২০২৪, ১১:৫৯

এবার নতুন বছরে আসছে ববি দেওলের "কাঙ্গুভা"

গত বছর তুমুল আলোচনায় ছিলেন বলিউড অভিনেতা ববি দেওল। অ্যানিমেলে দুর্দান্ত লুক আর অভিনয় দিয়ে নতুন করে মন জয় করেছেন ভক্তদের। এবার নতুন বছরে আসছে দুর্ধর্ষ অবতারে।

২৭ জানুয়ারি ববি দেওলের জন্মদিন উপলক্ষে তাঁর আসন্ন সিনেমা থেকে অভিনেতার লুক প্রকাশ করা হয়েছে যা বেশ চমকে দিয়েছে অনুরাগীদের!

দক্ষিণের জনপ্রিয় তারকা সুরিয়ার ‘কাঙ্গুভা’ চলচ্চিত্রে দেখা যাবে ববি দেওলকে।

সিনেমাটির নির্মাতারা ববি দেওলের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে লম্বা চুলে শিং পরিহিত অবস্থায় দেখা গেছে ববিকে। তাঁর একটি চোখ ছিল ভয়ানক এবং বুকে একটি পাঁজর লাগানো ঢাল পরতে দেখা গেছে। নারী যোদ্ধাদের একটি ভীড় তাকে ঘিরে রেখেছে।

দুর্ধর্ষ এক যোদ্ধার লুকেই ধরা দিয়েছেন ববি। জানা গেছে, সিনেমাটিতে খল চরিত্রে অভিনয় করছেন ববি দেওল।

ববি দেওলের ৫৫তম জন্মদিন উপলক্ষে প্রযোজনা সংস্থা ‘স্টুডিও গ্রিন’ অভিনেতাকে শুভেচ্ছা জানিয়ে ববির লুক প্রকাশ করে সামাজিক মাধ্যমে লিখেছেন, ‘নির্মম, ক্ষমতাশালী, অবিস্মরণীয়। আমাদের উধিরনকে (ববি) জন্মদিনের শুভেচ্ছা।’

কাঙ্গুভার নায়ক সুরিয়া তাঁর সহ-অভিনেতা ববি দেওলের নতুন লুকের পোস্টারটি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন ববি দেওল ভাই। উষ্ণ বন্ধুত্বের জন্য আপনাকে ধন্যবাদ। আমাদের কাঙ্গুভায় শক্তিশালী উধিরানের চরিত্রে আপনাকে রূপান্তরিত হতে দেখাটা দারুণ ব্যাপার ছিল।’

সম্প্রতি সিনেমাটির শুটিং শেষ হয়েছে বলে জানিয়েছেন সুরিয়া। প্রধান চরিত্রে সুরিয়াকে একজন যোদ্ধার চরিত্রে দেখা যাবে। সঙ্গে থাকছেন দিশা পাটানি। সিনেমাটি ১০টি ভাষায় মুক্তি পাবে। ২০২৪ সালেই প্রেক্ষাগৃহে আসবে এটি।


আপনার মূল্যবান মতামত দিন: