ভিউয়ারশিপ ডেটা প্রকাশ করল নেটফ্লিক্স, কনটেন্টের শীর্ষে ‘দ্য নাইট এজেন্ট’

বিনোদন ডেস্ক | ১৪ ডিসেম্বর ২০২৩, ০৭:৫১

ভিউয়ারশিপ ডেটা প্রকাশ করল নেটফ্লিক্স, কনটেন্টের শীর্ষে ‘দ্য নাইট এজেন্ট’

প্রথমবারের মতো কনটেন্টে দর্শকদের সময় ব্যয়ের তথ্য প্রকাশ করেছে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স। আর এই তালিকায় শীর্ষে রয়েছে ‘দ্য নাইট এজেন্ট’ সিনেমা। জানুয়ারি থেকে জুন পর্যন্ত বছরের প্রথমার্ধের গ্লোবাল ভিউয়ার ডেটা প্রকাশ করেছে নেটফ্লিক্স। নেটফ্লিক্স জানিয়েছে, এবার থেকে তারা নিয়মিত তা প্রকাশ করবে।

অবশেষে, এই প্রথম ভিউয়ারশিপ ডেটা প্রকাশ করল নেটফ্লিক্স। কোন দর্শক সব থেকে বেশি শো দেখেছেন, তা জানিয়েছে ওটিটি প্ল্যাটফর্মটি।

নেটফ্লিক্সের প্রকাশিত তথ্য অনুযায়ী, বছরের প্রথমার্ধে বিশ্বজুড়ে সব থেকে বেশি দেখা হয়েছে পলিটিক্যাল থ্রিলার ‘দ্য নাইট এজেন্ট: সিজন ১’। মোট ৮১২.১ মিলিয়ন অর্থাৎ ৮০ কোটি ঘণ্টারও বেশি সময় ধরে এই শো দেখেছেন বিশ্বব্যাপী দর্শকেরা।

এরপরেই রয়েছে ফ্যামিলি ড্রামা ‘জিনি অ্যান্ড জর্জিয়া সিজন ২’। সব থেকে বেশি দেখা শোয়ের তালিকায় উঠে এসেছে দক্ষিণ কোরিয়ার থ্রিলার ড্রামা ‘দ্য গ্লোরি: সিজন ১’ ও। পর্যায়ক্রমে এরপর তালিকায় রয়েছে, ‘ওয়েডনেসডে: সিজন ১’, ‘কুইন শার্লট: আর ব্রিজারটন স্টোরি’।

নেটফ্লিক্সের তথ্য অনুযায়ী, মোট ১৮ হাজারেরও বেশি সিনেমা ও শো মিলিয়ে ৫০ হাজার থেকে ১ লাখ ঘণ্টা শো দেখেছেন দর্শকেরা।

সংবাদমাধ্যমের কাছে নেটফ্লিক্সের কো-চিফ টেড সারানডোস স্বীকার করেছেন যে, তাদের কনটেন্টগুলোর জনপ্রিয়তা সম্পর্কে স্বচ্ছতার অভাব নির্মাতা গোষ্ঠীর মধ্যে অবিশ্বাসের জন্ম দিয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: