করোনা আক্রান্তদের বাড়িতে খাবার পৌঁছে দেবেন দেব

সময় ট্রিবিউন | ১৭ মে ২০২১, ০৫:৪০

ফাইল ছবি

কলকাতার সুপারষ্টার দেব। পশ্চিমবঙ্গের ঘাটাল কেন্দ্র থেকে নির্বাচনে দাঁড়িয়েই রাজনীতিতে পা রেখেছিলেন তিনি। করোনা পরিস্থিতিতে তাই ঘাটালের মানুষদের দিকে সাহায্যের হাত বাড়ালেন দেব। ঘাটালের করোনা আক্রান্তদের বাড়ির দরজায় খাবার পৌঁছে দেওয়ার দায়িত্ব নিলেন তিনি।

এই প্রথম নয়, করোনা পরিস্থিতিতে এর আগেও সাধারণ মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়েছেন অভিনেতা। সম্প্রতি টলি টেলস ও সর্দারনি পরমজিত কৌর মেডিকেল ট্রাস্টের সঙ্গে হাত মিলিয়েছেন দেব। প্রতিদিন এখান থেকে বিনামূল্যে খাবার সরবরাহ করা হচ্ছে করোনা আক্রান্তদের। কোন জায়গা থেকে থেকে খাবার সংগ্রহ করতে হবে সেই ঠিকানাও দিয়েছিলেন দেব। আপাতত ৫০ জনের খাবারের আয়োজন করা হয়েছে। কিন্তু চাহিদা বাড়লে এই সংখ্যাও বাড়ানো হবে বলে জানিয়েছেন দেব।

আজ রোববার সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে দেব লেখেন, 'ঘাটাল অন্তর্গত এলাকায় যাঁরা করোনা আক্রান্ত, তাঁদের নির্দিষ্ট বাসস্থানে খাদ্য সরবরাহ করা হবে। খাদ্য গ্রহণে ইচ্ছুক ব্যক্তিরা সত্বর যোগাযোগ করুন।' এই পোস্টেই ৪টি ফোন নম্বর শেয়ার করেছেন তিনি। ওই নম্বরে ফোন করে উপযুক্ত প্রমাণসহ আবেদন করলেই করোনা আক্রান্তের বাড়িতে পৌঁছে যাবে খাবার। সেই সঙ্গে দেব উল্লেখ করেছেন, খাবার পাওয়ার জন্য করোনা রিপোর্ট পজিটিভ হওয়া জরুরি।



আপনার মূল্যবান মতামত দিন: