জেমসকে নিয়ে নোবেলের কুরুচিপূর্ণ স্ট্যাটাস

সময় ট্রিবিউন | ১৪ মে ২০২১, ১৮:০৩

ফাইল ছবি

সঙ্গীত জগতের তারকা বাংলা ব্যান্ডের নগরবাউল খ্যাত জেমসকে নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দিয়ে আবারও বিতর্কিত হলেন ভারতের রিয়েলি টিভি শো ‘সারেগামাপা’ থেকে জনপ্রিয়তা পাওয়া বাংলাদেশি শিল্পী মাঈনুল ইসলাম নোবেল। বিতর্ক, গালাগালই যেন পছন্দ নোবেলের।

বৃহস্পতিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ১ ঘণ্টায় ১১টি স্ট্যাটাস দিয়েছেন নোবেল। যার বেশিরভাগই বাংলা ব্যান্ডের নগরবাউল খ্যাত জেমসকে নিয়ে। সবগুলো স্ট্যাটাসই আপত্তিকর ও কুরুচিপূর্ণ। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় চলছে।

এর একটিতে জেমসকে ‘ওপেন চ্যালেঞ্জ’ ছুড়েছেন নোবেল। লিখেছেন, ‘জেমসকে ওপেন CHALLENGE! একই গান জেমস গাবে আমিও গাব!’

আরেকটি স্ট্যাটাসে নোবেল লেখেন, ‘ওই জেমস!গান গাবা এক স্টেজে?তোমারে ১০০০ মিউজিশিয়ান দেব। আর আমি একা একটা মাইক্রোফোন!’

অন্য আরেকটি স্ট্যাটাসে জেমসকে তথাকথিত কিংবদন্তি বলে কটাক্ষ করেন নোবেল।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজকে বিতর্কে মজে থাকার হাতিয়ার হিসেবে ব্যবহার করছেন তিনি।

সম্প্রতি এক বৃদ্ধকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনায় পড়ে মাথায় ও মুখে ৩০ সেলাই পড়েছে তার এমন ঘটনা লেখেন ফেসবুকে। পরে বৃদ্ধকে বাঁচানোর তার ওই কাহিনিটি বানোয়াট দাবি করেন অনেকে। এ নিয়ে ফেসবুকে চলে তুমুল বির্তক।

সেই বিতর্কের অবসানের পর কিছুদিন চুপ থাকলেও ফের নতুন বিতর্কের জন্ম দিয়েছেন নোবেল। অনেকের মতে, ‘পাগল’ হয়ে গেছেন এই শিল্পী।

নোবেলের এমন ধৃষ্টতা দেখে বিস্মিত নেটিজেন। সংগীতপ্রেমীরা হতবিহল। অনেকের মতে, এই তরুণ শিল্পী মানসিক সমস্যায় ভুগছেন।

এরইমধ্যে তীব্র ক্ষোভ প্রকাশ করে যাচ্ছেন নেটিজেনরা। জেমসভক্তদের কেউ কেউ তার সুস্থতা কামনা করছেন। অনেকেই নোবেলকে বয়কটের দাবি জানাচ্ছেন।

শিল্পী নোবেলের পেজ থেকে কেন এমন সব পোস্ট দেওয়া হচ্ছে এসব জানতে নোবেলকে একাধিকবার ফোন করা হলেও কোন বক্তব্য পাওয়া যায়নি।


আপনার মূল্যবান মতামত দিন: