বাস্তব জীবনেও নেত্রী হওয়ার ইচ্ছা বর্ষার 

সময় ট্রিবিউন ডেস্ক | ২২ মে ২০২৩, ২৩:০১

সংগৃহীত
দেশের রাজনীতির প্রসঙ্গ টেনে বর্ষা বলেন, মাঝে মাঝে তো ইচ্ছে করেই যে, আমিও নেত্রী হই। সমাজের মানুষদের একটু সেবা করি। আমাদের দেশে হাজার হাজার মেয়ে পলিটিশিয়ান রয়েছে। 
 
তিনি বলেন, সবচেয়ে বড় কথা হলো- আমাদের দেশের যিনি মুকুট, মধ্যমণি যিনি, আমাদের প্রধানমন্ত্রীও একজন নারী। তাকে দেখে অনেক ভালো লাগে। তিনি দেশ, সমাজ, নারী ও শিশুদের নিয়ে সুন্দর সুন্দর কথা বলেন। তখন মনে হয়, আমিও বাংলাদেশের রাজনীতি অঙ্গনের কোথাও ছোট্ট একটি জায়গায় থেকেও যদি সমাজের জন্য কিছু করতে পারতাম, তাহলে ভীষণ ভালো লাগত। ইচ্ছে আছে, দেখা যাক।
 
অভিনেত্রী আরও বলেন, বর্তমানে আমাদের দেশে দুইটা দল। আওয়ামী লীগ এবং বিএনপি। স্বাভাবিকভাবেই আওয়ামী লীগ থেকে যদি আমাকে বলা হয়, আমাদের কোথাও কোনো একটি জায়গায় আপনাকে একটু প্রচারণা করতে হবে, আপনাকে আসতে হবে। তখন একজন সেলিব্রেটি হিসেবে আমি যেতেই পারি। যে দল দেশের জন্য ভালো করবে, সেই জায়গায় যাওয়া উচিত।
 
চিত্রনায়িকা বর্ষা ‘নেত্রী- দ্য লিডার’ নামের সিনেমায় অভিনয় করছেন। সিনেমার পর্দায় তাকে নেত্রীর চরিত্রে দেখা যাবে।  এবার বাস্তব জীবনেও নেত্রী হওয়ার ইচ্ছে প্রকাশ করলেন অনন্ত জলিলের স্ত্রী বর্ষা।  
 
বর্ষা বলেন, সিনেমায়ও কিন্তু অনেক বড় রাজনীতি চলে। শুধু সিনেমায় না, রাজনীতি সব সেক্টরেই আছে। আসলে রাজনীতি না হলে এগিয়ে থাকা যায় না। কারণ, প্রতিযোগিতা তো একটু থাকেই।
 
সর্বশেষ গত ঈদুল ফিতরে অনন্ত-বর্ষা জুটির ‘কিল হিম’ সিনেমাটি সারা দেশে মুক্তি পায়। চলতি বছরই মুক্তি পাবে তাদের ‘নেত্রী- দ্য লিডার’ সিনেমাটি।
 
এসটি/এসকে 

আপনার মূল্যবান মতামত দিন: