ঈদে মুক্তি পাচ্ছে ‘মহানগর ২’

সময় ট্রিবিউন ডেস্ক | ২৬ মার্চ ২০২৩, ২০:৩৬

সংগৃহীত

আশফাক নিপুণের পরিচালনায় ২০২১ সালে মুক্তি পায় ওয়েব সিরিজ ‘মহানগর’। মোশররফ করিম অভিনীত এই সিরিজটি সে সময় কলকাতা ও বাংলাদেশের দর্শকদের কাছে দারুণ সাড়া পায়। সিরিজটির দ্বিতীয় কিস্তি মুক্তির ঘোষণা দিয়েছেন নির্মাতা। তিনি জানান, আগামী ঈদুল ফিতরে ওসি হারুনরূপে ফিরছেন মোশাররফ করিম। ঈদেই আসছে ‘মহানগর ২’।

পাশাপাশি প্রকাশ পেয়েছে ‘মহানগর ২’-এর টিজার। এতে দেখা যায়, ঢাকা মহানগরের ব্যস্ত রোডে ছুটে চলেছে গাড়ি ও মানুষ। ব্যাকগ্রাউন্ডে অভিনেতা মোশাররফ করিম ঢাকা মহানগর নিয়ে একটি গল্প বলছেন। ১ মিনিট ১০ সেকেন্ডের টিজারে হাজির হয়ে গল্পের ওসি হারুন দুইটা কথা মনে রাখতে বলেন, এক, তার নাম যে হারুন সেটা। আর দুই, হারুন এত সহজে হারে না।

আশফাক নিপুণ জানান, আসছে ঈদের বিশেষ চমক হিসেবে হইচই মুক্তি দিচ্ছে ‘মহানগর ২’। তারই প্রচারণার অংশ হিসেবে প্রকাশ হলো এক মিনিটের টিজার। যেখানে নিপুণ ওসি হারুনের কণ্ঠে বলেছেন সিরিজটি নির্মাণের প্রেক্ষাপট। এবারের পর্বের গল্প সম্পর্কে তিনি বলেন, এই মহানগরে প্রতিদিন হাজার হাজার মানুষ পিষে যায় সিস্টেমের চাকায়। এই সিস্টেমের কোণায় কোণায় ভূত। ভূতদের সঙ্গে পাল্লা দিতে হলে মাঝে মাঝে নিজেকেও ভূত সাজতে হয়।

তবে এই সিজনে ওসি হারুনের সঙ্গে নতুন-পুরনো মিলিয়ে আর কারা অভিনয় করছেন, সেটি এখনো প্রকাশ করেননি নিপুণ কিংবা হইচই কর্তৃপক্ষ। ধারণা করা হচ্ছে, চমক থাকছে আরও। যা ক্রমশ প্রকাশ বলে জানান নির্মাতা।

এসটি/এসকে


আপনার মূল্যবান মতামত দিন: