চলে গেলেন হলিউড তারকা ল্যান্স রেডিক

বিনোদন ডেস্ক: | ১৯ মার্চ ২০২৩, ০১:১৮

সংগৃহীত ছবি

অ্যাকশন ফ্র্যাঞ্চাইজির মধ্যে তুমুল জনপ্রিয় সিনেমা ‘জন উইক: চ্যাপ্টার ৪’ মুক্তির আগেই দুঃসবাদ পেলো সিনেমাটির কলাকৌশলিরা। মারা গেছেন ছবিটির নায়ক ল্যান্স রেডিক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।

অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার মুখপাত্র মিয়া হ্যানসেন জানান, অভিনেতার লস অ্যাঞ্জেলসের স্টুডিওতে শুক্রবার সকালে মৃত অবস্থায় পাওয়া গেছে তাকে। স্বাভাবিকভাবে জীবনাবসান হয়েছে ল্যান্স রেডিকের। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর ছড়িয়ে পড়ার পর তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সহকর্মী ও ভক্ত-অনুরাগীরা।

প্রয়াত অভিনেতাকে ‘জন উইক : চ্যাপ্টার ৪’ উৎসর্গ করেছেন তার সহ শিল্পী কিয়ানু রিভস ও সিনেমাটির নির্মাতা চাদ টাহেলস্কি।

এক বিবৃতিতে বলা হয়েছে, ‘আমরা মর্মাহত, হৃদয় ভেঙে গেছে আমাদের বন্ধু এবং সহশিল্পী ল্যান্স রেডডিকের প্রয়াণে। তিনি কাজ করতে ভালোবাসতেন, তার সাথে কাজ করা আনন্দের ছিল। তার স্ত্রী, সন্তান, পরিবার ও বন্ধুদের জন্য আমাদের সমবেদনা। এই সিনেমা তার স্মরণে উৎসর্গ করা হলো।’

প্রসঙ্গত, ২০০০ সাল নাগাদ ‘অজ’ নামক টেলিভিশন শোয়ের হাত ধরে হলিউডে পরিচিতি লাভ করেন ল্যান্স রেডিক। ‘দ্য ওয়্যার’, ‘ফ্রিঞ্জ’ সহ একাধিক জনপ্রিয় টিভি সিরিজে অভিনয় করেছেন ল্যান্স রেডডিক। প্রায় ৩০ বছরের অভিনয় ক্যারিয়ারে এক ডজনেরও বেশি সিনেমায় অভিনয় করেছেন।

সূত্র: ভ্যারাইটি, দ্য গার্ডিয়ান, ডন


আপনার মূল্যবান মতামত দিন: