চলচ্চিত্রকে বিদায় জানালেন চিত্রনায়িকা মুনমুন!

সময় ট্রিবিউন | ৫ অক্টোবর ২০২২ ০০:১১

সংগৃহীত সংগৃহীত

একসময় ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা ছিলেন মুনমুন। এ অভিনেত্রীর গায়ে তকমা লাগে অশ্লীলতারও। তবে সবকিছু ছাপিয়ে অনেক ভালোমানের সিনেমায়ও অভিনয় করেন তিনি। এবার এই অভিনেত্রী চলচ্চিত্র ছেড়ে দেয়ার আভাস দিলেন।

‘নিষিদ্ধ নারী’খ্যাত চিত্রনায়িকা মুনমুন অভিনীত ‘রাগী’ শিরোনামের একটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। এ সিনেমায় প্রথমবার ভিলেন চরিত্রে অভিনয় করেছেন। সিনেমাটির মুক্তির আগে সংবাদ সম্মেলনে উপস্থিত হন তিনি। সেখানেই সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বলেন, ‘রাগী’ সিনেমায় ভিলেন চরিত্রে অভিনয় করেছি। অন্যরকম একটি চরিত্র ছিল। একদম গতানুগতিকের বাইরে এসে কাজ করার ইচ্ছা আমার। তাই কাজটি করা।’ সামনে পছন্দমতো চরিত্র না পেলে চলচ্চিত্র থেকে বিদায় নেবেন তিনি।

গণদুশমনের এ নায়িকা বলেন, ‘দিন দিন চলচ্চিত্রের অবস্থা ভালো হচ্ছে। গল্পে ভিন্নতা আসছে, দর্শকের রুচির পরিবর্তন হয়েছে। সেজন্য গল্পের প্রতি বেশি গুরুত্ব দিয়ে সিনেমায় অভিনয় করতে চাই। কিন্তু সে ধরনের গল্পনির্ভর চরিত্র না পাওয়ায় আমি কাজ করছি না। সামনে হয়তো দর্শক আর নতুন কোনো কাজে আমাকে দেখতে পাবেন না।’

১৯৯৭ সালে পরিচালক এহতেশামের মাধ্যমে বাংলাদেশের চলচ্চিত্র শিল্পে প্রবেশ করেন মুনমুন। এহতেশাম পরিচালিত মৌমাছি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিষেক হয় তার।

দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত শক্তির লড়াই চলচ্চিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকের মন জয় করেন মুনমুন। মুনমুন শাকিব খানের বিপরীতে ১৪টি চলচ্চিত্রে অভিনয় করেন।



আপনার মূল্যবান মতামত দিন: