শাকিবের বাসায় বুবলীর সঙ্গে পূজার হাতাহাতির খবর

সময় ট্রিবিউন | ৩ অক্টোবর ২০২২ ১৭:২৮

সংগৃহীত সংগৃহীত

টক অব দ্য কান্ট্রি শাকিব-বুবলী-পূজা চেরি। সম্প্রতি নিজের দ্বিতীয় ছেলেকে নিয়ে হাজির হয়েছেন ঢালিউডের ভাইজান খ্যাত অভিনেতা শাকিব খান। সন্তানের মা বুবলী। অবশ্য বুবলীই প্রথমে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই খবর প্রকাশ করেন। এই খবরের রেশ কাটতে না কাটতেই নতুন করে চাউর হয়েছে শাকিব ও পূজা চেরি প্রেম করছেন। যদিও এই গুঞ্জনের সত্যতা নিশ্চিত হওয়া যায়নি।

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন পূজা চেরি। ফেসবুকে পোস্ট করে নিজেই এই খবর দিয়েছেন নায়িকা। গুঞ্জন রয়েছে পূজাকে ভিসা পেতে সাহায্য করেছেন শাকিব খান। এদিকে শাকিব খানের বাসায় বুবলীর সঙ্গে পূজার হাতাহাতির খবর রটেছে।

এসব বিষয় নিয়ে দেশীয় এক গণমাধ্যমকে পূজা বলেছেন, শাকিবের সঙ্গে প্রেমের বিষয়ে গণমাধ্যমকে তিনি বলেছেন, মিথ্যা বলব না, প্রেম তার (শাকিব) সঙ্গে করেছি; সেটা চরিত্রের জন্য, সিনেমার জন্য।

পূজা চেরি বলেন, এ পর্যন্ত যাদের সঙ্গে কাজ করেছি, সব নায়কের সঙ্গেই আমার প্রেমের কথা উঠেছে। কিন্তু কেউ প্রমাণ দিতে পেরেছেন?

শাকিব খানের বাসায় বুবলীর সঙ্গে হাতাহাতির বিষয়ে নায়িকা বলেন, আমিও এটি শুনেছি। শুনে অবাক হয়েছি। এটা কীভাবে কী হলো, কোথা থেকে এই খবর বেরোল, আমি জানি না। চরম মিথ্যা কথা।

নিজের সঙ্গে বুবলীর মাত্র দুইদিন দেখা হয়েছে দাবি করে এই অভিনেত্রী বলেন, আমার সঙ্গে বুবলী আপার দুই দিন দুটি অ্যাওয়ার্ড শোতে দেখা হয়েছিল। কথা হয়েছিল একটা শোতে। জাস্ট হাই–হ্যালো হয়েছে, এতটুকুই। যারা এসব কথা বলছেন, তারা প্রমাণ দিক যে আমরা শাকিব খানের বাসায় মারামারি করেছি।



আপনার মূল্যবান মতামত দিন: