‘আমাকে নিয়ে ট্রোল হচ্ছে মানেই আমি স্টার’

সময় ট্রিবিউন | ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৫:০৩

সংগৃহীত

সৌরভ দাস মানেই অন্য কিছু। এ বার মহিষাসুর রূপে ধরা দিতে চলেছেন অভিনেতা। আর তাঁর ‘লুক’ দেখেই শুরু নানা কথা। কী উত্তর দিলেন অভিনেতা?

‘তালপাতার সেপাই’, ‘দেখলেই হাসি পাচ্ছে’, ‘গাঁজাখোর’— মহিষাসুররূপী সৌরভ দাস প্রকাশ্যে আসা মাত্রই উড়ে আসছে একের পর এক মন্তব্য। ২৫ সেপ্টেম্বর ‘স্টার জলসা’য় দেখানো হবে মহালয়ার বিশেষ অনুষ্ঠান। এই অনুষ্ঠান উপলক্ষেই অনেক দিন পর ছোট পর্দায় দেখা যাবে সৌরভকে। অনেক দিন হল তিনি ছোট পর্দা ছেড়ে মন দিয়েছেন সিরিজ আর সিনেমায়। কিন্তু এত দিন পর চেনা জায়গায় ফিরেও দর্শকের কটাক্ষের মুখে পড়তে হল তাঁকে। এ অবস্থায় কী বলছেন অভিনেতা?

আনন্দবাজার অনলাইন যোগাযোগ করে সৌরভের সঙ্গে। তিনি বলেন, “সত্যি কথা এখন এই কথাগুলো আমি খুব উপভোগ করি। অনেক দিন ট্রোল হইনি, তাই ভাবছিলাম কবে আবার কী নিয়ে কথা হয়? আর এখন তো টিআরপি-র যুগ। আমাকে নিয়ে লোকজন হাসাহাসি করছে মানেই আমি স্টার।” সৌরভ আরও যোগ করেন, “আমি লিক্যুইড ডায়েটে আছি। তাই স্টারকে (জলসা) বলেছিলাম আমায় কি মানাবে? তবে ওরা যে ভাবে পুরো বিষয়টা সাজিয়েছে, তা না দেখলে মানুষ বুঝবে না যে কেন আমায় তথাকথিত মহিষাসুরের মতো দেখাচ্ছে না। আমি খুব খুশি সবাই আমায় নিয়ে কথা বলছে।”

জোর আগে নতুন রেস্তরাঁ খুলছেন অভিনেতা। তাঁর নতুন পার্টনার অভিনেতা সব্যসাচী চৌধুরী। আপাতত নিজের ব্যবসার কাজ নিয়েই মজে তিনি। পুজোর পর এসভিএফ-এর নতুন ছবির কথা চলছে। সব ঠিকঠাক থাকলে আগামী বছর শুরু হবে ‘মন্টু পাইলট’-এর নতুন সিজনের শ্যুটিং।


আপনার মূল্যবান মতামত দিন: