নেশাগ্রস্ত ছেলের পিটুনিতে হাসপাতালে চবি কর্মকর্তা, অতঃপর গ্রেপ্তার

সময় ট্রিবিউন | ২ অক্টোবর ২০২১ ১৮:৩০

গ্রেপ্তার শাখাওয়াত- ছবি সংগৃহীত গ্রেপ্তার শাখাওয়াত- ছবি সংগৃহীত

নেশাগ্রস্ত ছেলের মারধরে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার জাফরুল আলম চৌধুরী। এঘটনার পর ওই ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, নেশাগ্রস্ত ছেলে টাকা চেয়ে না পেয়ে বাবার ওপর হামলা চালায়।

শুক্রবার (০১ অক্টোবর) চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার কাপাসগোলা এলাকায় জাফরুল আলমের বাসায় এ ঘটনা ঘটেছে। রাতে জাফরুল আলম বাদি হয়ে ছেলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। গ্রেফতার শাখাওয়াত শাহরিয়ার চৌধুরী (২৭) তার বড় সন্তান।

আহত জাফরুল আলম চৌধুরী বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) মো. কামাল উদ্দিন জানান, মামলার এজাহারে জাফরুল অভিযোগ করেছেন, কয়েক বছর ধরে তার ছেলে নেশাগ্রস্ত। প্রায়ই টাকার জন্য তাকে বিভিন্নভাবে চাপ দিতেন এবং টাকা পেলে মাদকসেবন করতেন। শুক্রবার সকালে বাথরুমে অজু করতে যাওয়ার সময় তার কাছ থেকে টাকা চায় ছেলে। টাকা দিতে অস্বীকৃতি জানানোর কারণে তার ছেলে তাকে এলোপাথারি কিল-ঘুষি ও লাথি দিয়ে মাটিতে ফেলে দেয়। একপর্যায়ে চেয়ার দিয়ে মাথায় আঘাত করে গুরুতর আহত করে। আহত জাফরুলের চিৎকার শুনে তার স্ত্রী এগিয়ে আসেন। এসময় শাখাওয়াত তার মাকে হত্যার হুমকি দেয়। একপর্যায়ে দ্রুত বাসা ছেড়ে চলে যায়। পরে জাফরুলকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ ঘটনায় মামলা দায়েরের পর শাখাওয়াতকে গ্রেপ্তার করে পুলিশ।



আপনার মূল্যবান মতামত দিন: