অস্ত্র ঠেকিয়ে ছিনতাই: ইউনিয়ন ছাত্রলীগ সভাপতিসহ দুইজন আটক

সময় ট্রিবিউন | ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৭

টাকা ছিনতাইকালে আটক উজিরপুর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি হাসিব আলীসহ সহযোগী-ছবি সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এক গরু ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাইকালে উজিরপুর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি হাসিব আলীসহ দুজনকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের আদালতে পাঠানো হলে বিচারক তাঁদের জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাতে উজিরপুর সাত্তার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলো, উপজেলার উজিরপুর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি হাসিব আলী (২৩) ও শিবগঞ্জ পৌর এলাকার শেখটোলা মহল্লার অটোচালক রাসেল আলী (২০)।

বিষয়টি নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ উদ্দিন।

পাঁকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জালাল উদ্দিন জানান, তর্তিপুর পশুর হাট থেকে গরু বিক্রি করে রাতে বাড়ি ফিরছিলেন বাহাদুর আলী। পথে উজিরপুর-সাত্তার মোড় এলাকায় পৌঁছালে ৬ জন ব্যক্তি দেশীয় অস্ত্র ঠেকিয়ে তার কাছ থেকে টাকা ছিনতাই করার চেষ্টা করে। এ সময় তিনি চিৎকার করলে এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে আসে এবং হাতেনাতে হাসিব ও রাসেলকে আটক করে জনতা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে শিবগঞ্জ থানা পুলিশ।

এবিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ উদ্দিন বলেন, গরু বিক্রি করা ৫লাখ ৩৮হাজার টাকা ছিনতাইয়ের সময় দুইজনকে থানায় আনা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের আদালতে পাঠানো হলে বিচারক তাঁদের জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন।


আপনার মূল্যবান মতামত দিন: