২৫৫০ পিস ইয়াবাসহ পুলিশ কনস্টেবল গ্রেপ্তার

সময় ট্রিবিউন | ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৮

ইয়াবা বিক্রির সময় গ্রেপ্তার পুলিশ কনস্টেবল শহীদুল ইসলাম-ছবি সংগৃহীত

নোয়াখালী পৌরসভার জামতলা এলাকায় অভিযান চালিয়ে শহীদুল ইসলাম (২৪) নামের এক পুলিশ কনস্টেবলকে ২৫৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

এর আগে মঙ্গলবার দিবাগত রাতে তাকে আটক করা হয়।

জেলা ডিবি পুলিশের ওসি সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার দুপুরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কক্সবাজার তার কর্মস্থল হওয়ায় সেখান থেকে ইয়াবা এনে নোয়াখালীতে বিক্রি করতো সে।

গ্রেপ্তারকৃত শহীদুল ইসলাম নোয়াখালীর সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের নারায়ণপুর গ্রামের রুহুল আমিন মেম্বার বাড়ির রুহুল আমিনের ছেলে।

সে কক্সবাজার জেলার মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্প পুলিশ ক্যাম্পে কনস্টেবল হিসেবে কর্মরত।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে জামতলা এলাকায় অভিযান চালায় নোয়াখালী গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় ইয়াবা বিক্রিকালে হাতেনাতে কনস্টেবল শহীদুল ইসলামকে আটক করা হয়। পরবর্তীতে তার দেহে তল্লাশি চালিয়ে ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এরপর জিজ্ঞাসাবাদে আরও ইয়াবা আছে বলে স্বীকার করলে তার দেয়া তথ্যের ভিত্তিতে বিনোদপুর ইউনিয়নে অভিযান চালানো হয়। অভিযানকালে নারায়ণপুর গ্রামের একটি কবরস্থান থেকে আরও ২১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।


আপনার মূল্যবান মতামত দিন: