কোস্টগার্ডের অভিযানে ২২ হাজার লিটার চোরাই ডিজেলসহ আটক ২

প্রেস বিজ্ঞপ্তি | ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:১১

সংগৃহীত

গোপন সংবাদের ভিত্তিতে দুটি ইঞ্জিনচালিত স্টীলবডি ট্রলার ও ডিজেলের বাঙ্কারে তল্লাশী করে ২২ হাজার লিটার চোরাই ডিজেল জব্দ করেছে কোস্টগার্ড। এঘটনায় জড়িত থাকায় দুইজনকে আটক করা হয়েছে।

২৪ সেপ্টেম্বর শনিবার দুপুরে গণমাধ্যম পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি, বিএন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ২৪ সেপ্টেম্বর রাত আনুমানিক ৩টায় কোস্টগার্ড স্টেশন পাগলা কর্তৃক স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট শামস সাদেকীন নির্ণয় এর নেতৃত্বে মুন্সীগঞ্জের মুক্তাপুর শাহ সিমেন্ট ফ্যাক্টরি সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ২টি ইঞ্জিন চালিত স্টীলবডি ট্রলার ও ১টি ডিজেল তেলের বাঙ্কার ও আনুমানিক ২২ হাজার লিটার অবৈধ চোরাই ডিজেল জব্দসহ ২ জন চোরাকারবারিকে আটক করা হয়। আটককৃত চোরাকারবারিরা হলেন- পটুয়াখালির মহিপুরের তাহেরপুর গ্রামের আবু সাত্তার সরদারের ছেলে মো. জলিল সরদার (৪২), এবং লক্ষীপুরের কমলনগরের চর ফলকন গ্রামের নবীর হোসেনের ছেলে মো. তারেক রহমান(১৯)।

তিনি আরও বলেন, পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহেণের জন্য জব্দকৃত চোরাই ডিজেল, স্টীলবডি ট্রলার, ডিজেল তেলের বাঙ্কার ও আটক চোরাকারবারিদের মুন্সীগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: