চাঁপাইনবাবগঞ্জে অপহরণ ও ধর্ষনের দায়ে গ্রেফতার ১

বদিউজ্জামান রাজাবাবু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি | ১৩ সেপ্টেম্বর ২০২২, ০৪:১১

সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া বাজারে গত ৭ সেপ্টেম্বর সন্ধ্যা ৬.৪০ মিনিটে মোছাঃ সায়েদ বেগম (৩০) নামে এক গৃহবধূ প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয়ের জন্য বেড় হয়ে অপহরণের শিকার হন।

মোছাঃ সায়েদ বেগম এর পরিবার সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন এবং উহার ১টি কপি র‍্যাব ৫ ক্যাম্পে জমা দেন।

জিডির সূত্র ধরে র‌্যাব-৫ রাজশাহীর একটি অপারেশন দল শনিবার (১১ সেপ্টেম্বর) বিকালে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার রাধুনী ডাংগা গ্রামের কাঁচা রাস্তার উপর হতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে অভিযান চালিয়ে ভিকটিম মোছাঃ সায়েদা বেগম কে উদ্ধার এবং ভিকটিমকে অপহরণ ও ধর্ষণের দায়ে মোঃ মামুন আলী (৩০) কে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃত মামুন চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার বালুগ্রাম ঘাট পাড়া গ্রামের মোঃ ইব্রাহিম ছেলে।

র‍্যাব ৫ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, তথ্যপ্রযুক্তির সাহায্যে অপহরণকারী ও ধর্ষক এবং ভিকটিম এর অবস্থান শনাক্ত করেন র‍্যাব ৫, ভিকটিম মোছাঃ সায়েদা বেগমকে, সাথে স্ত্রীকে সহ সদর উপজেলার রাধুনী ডাংগা গ্রামস্থ মোঃ মমিন এর বাড়িতে আটক করে রাখে এবং নিয়মিত জোরপূর্বক ধর্ষণ করে। তাদের অবস্থানের উপর ভিত্তি করে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি চৌকশ অপারেশন দল বিশেষ অভিযান পরিচালনা করে ভিকটিমকে উদ্ধার পূর্বক অপরহরণকারী ও ধর্ষক মোঃ মামুন আলীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হন।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।


আপনার মূল্যবান মতামত দিন: