শেরপুরে বিপুল পরিমাণ ফেনসিডিল ও অস্ত্রসহ ২ যুবক গ্রেফতার

সময় ট্রিবিউন | ১৩ জুন ২০২২, ০৮:৪৫

র‍্যাবের অভিযানে আটক মামুন মিয়া ও ফিরোজ মিয়া -ছবি: সংগৃহীত

শেরপুর প্রতিনিধি:

শেরপুরের নালিতাবাড়ীতে ১৪৭ বোতল ফেনসিডিল ও দেশীয় অস্ত্রসহ ২ যুবককে আটক করেছে র‌্যাব-১৪। রোববার (১২ জুন) ভোরে নালিতাবাড়ী উপজেলার প্রধান সড়ক থেকে তাদের আটকের পর আটককৃতদের নালিতাবাড়ী থানায় সোপর্দ করেছে র‌্যাব।

আটককৃতরা হলেন- উপজেলার শালমারা গ্রামের আরজ আলীর ছেলে মামুন মিয়া (৩৫) ও একই গ্রামের সোলাইমানের ছেলে ফিরোজ মিয়া (৩০)।

র‍্যাব জানায়, রোববার ভোর পাঁচটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে ও সহকারী পুলিশ সুপার এমএম সবুজ রানার নেতৃত্বে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের পাকা রাস্তায় অভিযান চালালে মামুন মিয়া ও ফিরোজ মিয়াকে একটি রাইফেল সদৃশ্য দেশীয় অস্ত্র, একটি দেশীয় চাকু ও ১৪৭ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়।

র‌্যাব সুত্রে জানা যায়, জব্দকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ২ লাখ ২০ হাজার পাঁচশত টাকা।

কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, এ ঘটনায় আটক দুইজনের বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় র‌্যাবের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন জায়গায় মাদক ও অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের এ অভিযান অব্যাহত থাকবে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ বছির আহমেদ বাদল জানান, এ ঘটনায় থানায় বিশেষ ক্ষমতা আইন ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: