নৌকায় ভোট না দিলে লাশ ফেলার হুমকি ছাত্রলীগ নেতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | ২৭ নভেম্বর ২০২১, ০৪:২৪

ছবিঃ সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নবীনগর পশ্চিম ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে কেউ ভোট দিলে পাঁচটি লাশ ফেলার হুমকি দিয়েছেন ইউপি ছাত্রলীগের সভাপতি আশরাফুল আলম।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাতে স্থানীয় লাপাং স্কুল মাঠে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থনে অনুষ্ঠিত সভায় প্রকাশ্যে এই হুঁশিয়ারির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। 

এই বক্তব্য নিজের বলে স্বীকার করেছেন ওই ছাত্রলীগ নেতা। ছাত্রলীগ নেতা আশরাফুল আলম নৌকা প্রতীকের প্রার্থী ফিরোজ মিয়ার ভাতিজা।

ছাত্রলীগের সভাপতি আশরাফুল আলম তার বক্তব্যে বলেন, ‘প্রশাসন কাজ করুক বা না করুক নৌকার বিরুদ্ধে যদি একটা ভোটও কাটে, ওই ওয়ার্ডে পাঁচটা লাশ পড়বে ইনশাল্লাহ। লিডার ছাত্রলীগতো, আবেগে চইলা আসছে। ইনশাল্লাহ নৌকার বিপক্ষে কেউ ভোট কাটতে পারবে না। আমরা শক্ত হাতে প্রতিবাদ করবো।’ তার এ বক্তব্যের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন বলেন, ‘এমন বক্তব্যের বিষয়টি আমি অবগত নই। যদি কেউ এমন বক্তব্য দিয়ে থাকে, তাহলে তার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।’


আপনার মূল্যবান মতামত দিন: