সেনাসদস্যের বাড়িতে ডাকাতি, গ্রেফতার ডাকাত চক্রের ৩

আশুলিয়া প্রতিনিধি | ২৮ অক্টোবর ২০২১, ০২:২১

ছবিঃ সংগৃহীত

সাবেক সেনাসদস্যের বাড়িতে ডাকাতির ঘটনায় তিন ডাকাতকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। কুরগাঁওয়ের ঢাকা সোসাইটিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ। 

বুধবার (২৭ অক্টোবর) দুপুর ১২টার দিকে তাদের গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। তারা সংঘবদ্ধ ডাকাত চক্রের সদস্য বলে জানা গেছে।

গ্রেফতার ব্যক্তিরা হলেন, সাভারের আশুলিয়ার কুরগাঁও এলাকার মো. জামাল শিকদারের ছেলে মো. মনির হোসেন ওরফে আল আমিন (২৭), টাঙ্গাইল জেলার বল্লামপুর থানার নাগরপুর গ্রামের জয়নুদ্দিনের ছেলে মোহাম্মদ হেলাল (২৯) ও কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানার তাড়াইল গ্রামের আবু কালামের ছেলে মো. ফুরকান আলী। তবে মো. মনির হোসেন ওরফে আল আমিনকে ২৫ অক্টোবর রাতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, ওই এলাকার সাবেক সেনাসদস্য শাজাহানের বাড়ির দ্বিতীয় তলার জানালার গ্রিল কেটে একজন ভেতরে ঢুকে দরজা খোলেন। এ সময় বাইরে থাকা অন্য ১০ থেকে ১২ জন ডাকাত ভেতরে ঢুকে দেশি অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে হাত-মুখ-চোখে বেঁধে ফেলে। পরে লকার ভেঙে প্রায় ১০ ভরি স্বর্ণালংকার ও ২ লাখ ৩০ হাজার টাকা লুট করে। 

এ সময় পরিবারের নারী সদস্যদের পরিহিত স্বর্ণালংকারও দিতে বাধ্য করে তারা। ঘটনার সময় ডাকাতদের খালি গায়ে, শর্ট প্যান্ট ও মুখে মুখোশ পরা ছিল। এ ঘটনায় পরিবার ১৮ অক্টোবর আশুলিয়া থানায় মামলা করলে অভিযান চালিয়ে তিন ডাকাতকে গ্রেফতার করা হয়। দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: