ট্রেনে ডাকাতি, ছুরিকাঘাতে দুজনের মৃত্যু

সময় ট্রিবিউন | ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৭

আহত রুবেল মিয়াকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে-ছবি সংগৃহীত

ঢাকা থেকে ছেড়ে যাওয়া জামালপুরগামী কমিউটার ট্রেনে ডাকাতের ছুরিকাঘাতে দুজনের মৃত্যু হয়েছে। এঘটনায় গুরুতর আহত হয়েছেন একজন।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে ময়মনসিংহের গফরগাঁও রেলওয়ে স্টেশন অতিক্রমের পর ঘটনাটি ঘটে।

জামালপুর জিআরপি থানার উপপরিদর্শক (এসআই) মো. মিলন মিয়া জানান, ট্রেনটি জামালপুর রেলওয়ে স্টেশনে পৌঁছানোর পর ছাদে রক্তাক্ত অবস্থায় তিনজনকে পাওয়া যায়। উদ্ধার করে দ্রুত তাঁদের জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। অপর আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি বলেন, নিহত দুজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তাঁর নাম নাহিদ মিয়া। স্ত্রীকে নিয়ে তিনি জামালপুরে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। নিহত দুজনের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিহত নাহিদ মিয়ার স্ত্রী বিপাশা আক্তার বলেন, ট্রেনে ভিড় থাকায় তাঁকে কামরায় রেখে তাঁর স্বামী ছাদে ওঠেন। ময়মনসিংহ স্টেশন ছাড়ার পর তিনি জানতে পারেন, তাঁর স্বামী ডাকাতের কবলে পড়েছিলেন। জামালপুর স্টেশনে পৌঁছার পর স্বামীকে রক্তাক্ত অবস্থায় দেখেন।

আহত রুবেল মিয়া বলেন, গফরগাঁও রেলওয়ে স্টেশন থেকে পাঁচজনের একটি যুবক দল ট্রেনের ছাদে ওঠে। একপর্যায়ে তারা দুই ব্যক্তির মুঠোফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। বাধা দিলে দুর্বৃত্তরা ওই দুজনকে ছুরিকাঘাত করে। পরে ওই পাঁচ দুর্বৃত্ত ময়মনসিংহ রেলওয়ে স্টেশনে নেমে যায়।


আপনার মূল্যবান মতামত দিন: