কেরানীগঞ্জে শিক্ষার্থীদের মাঝে ১২ হাজার মাস্ক বিতরণ

কেরানীগঞ্জ প্রতিনিধি | ১৫ সেপ্টেম্বর ২০২১, ২৩:০৭

ছবিঃ সংগৃহীত

করোনা মহামারির কারণে দীর্ঘ দেড় বছর বন্ধ থাকার পর খুলেছে স্কুল-কলেজ। ঢাকার কেরানীগঞ্জ উপজেলার শাক্তা ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ঘুরে ঘুরে ছাত্রছাত্রীদের জন্য মাস্ক বিতরণ করা হয়েছে।

প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে ২ হাজার করে মাক্স বিতরণ করা হয়। উপজেলার শাক্তা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী মোঃ জসিম উদ্দিন পিনুর উদ্যোগে এ মাস্ক বিতরণ করা হয়।

জানা যায়, ইস্পাহানী উচ্চ বিদ্যালয়, রামেরকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়, অগ্রখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, কালুনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, শাক্তা উচ্চ বিদ্যালয়, শাক্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়, নয়াবাজার উচ্চ বিদ্যালয়, নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়, আটি পাঁচদোনা উচ্চ বিদ্যালয়, পাঁচদোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে প্রায় ১২ হাজার মাক্স বিতরণ করেন।

এ বিষয়ে জসিম উদ্দিন বলেন, কোমলমতি শিক্ষার্থীদের যেন স্বাস্থ্যবিধি মেনে পাঠদান করতে পারে সে জন্য তাদের উৎসাহিত করা হয়েছে। 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেরানীগঞ্জ মডেল থানা যুবলীগ সদস্য নাসির হোসেন, মোঃ কামরুল হাসান জিন্নাহ, মুক্তার হোসেন প্রমুখ। 

 


আপনার মূল্যবান মতামত দিন: