নদীতে নেমে নিখোঁজ নবদম্পতির লাশ উদ্ধার

সময় ট্রিবিউন | ১৩ সেপ্টেম্বর ২০২১, ২১:১০

ফাইল ছবি

আত্রাই নদীতে গোসল করতে নেমে নিখোঁজ নবদম্পতির লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে ঘটনাস্থল আত্রাই নদীর রামচন্দ্রপুর খেয়াঘাটের এক কিলোমিটার দূরে মধুবন এলাকা থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

রবিবার দুপুরে উপজেলার খাজুর ইউনিয়নের রামচন্দ্রপুর খেয়াঘাট এলাকায় গোসল করতে নেমে নিখোঁজ হন এ দম্পতি।

নিহত নবদম্পতি হলেন- স্বামী পারভেজ হোসেন (২২) ও তার স্ত্রী মিনি আকতার সোমা (১৮)। তাদের বাড়ি দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলা সদরের পুরাতন জেলখানা এলাকায়।

মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ এ তথ্য নিশ্চিত করে বলেন, নিখোঁজ ওই দুই ব্যক্তি নবদম্পতি। দুই মাস আগে তাদের বিয়ে হয়েছে। বিয়ের পর তারা মহাদেবপুর উপজেলার রামচন্দ্রপুরে পারভেজ হোসেন তার স্ত্রী মিনি আকতারকে নিয়ে খালার বাড়ি বেড়াতে গিয়েছিলেন। সেখানেই এই মর্মান্তিক ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আমিনুল ইসলাম জানান, রামচন্দ্রপুর গ্রামের রেজাউল ইসলামের ছেলে জুয়েলের বাড়ি বেড়াতে এসে রবিবার দুপুর ১টার দিকে আত্রাই নদীতে গোসল করতে নেমে তারা নিখোঁজ হন।

এ ঘটনার পর রাজশাহীর ডুবুরি দলকে খবর দেওয়া হয়। রাজশাহী থেকে আসা ডুবুরি দল বিকাল ৫টা থেকে ঘটনাস্থলে নিখোঁজদের সন্ধান শুরু করে।

সোমবার সকাল ১০টার দিকে ঘটনাস্থল আত্রাই নদীর রামচন্দ্রপুর খেয়াঘাটের এক কিলোমিটার দূরে মধুবন এলাকা থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।


আপনার মূল্যবান মতামত দিন: