ট্রলারডুবির ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ায় নৌযান চলাচল বন্ধ

সময় ট্রিবিউন | ২৮ আগষ্ট ২০২১, ১৭:২৯

শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে বিজয়নগর উপজেলার লইছকা বিলে বালুবাহী একটি স্টিলের নৌকার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে যাত্রীবাহী নৌকাটি উল্টে ডুবে যায়-ছবি সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় নৌকাডুবির ঘটনায় চম্পকনগর-ব্রাহ্মণবাড়িয়া নৌপথে নৌযান চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে।

শনিবার সকাল ১০টায় উপজেলা প্রশাসন এ পথে নৌযান চলাচল বন্ধ করে দিয়েছে। এতে চম্পকনগর থেকে ব্রাহ্মণবাড়িয়া নৌপথে যাতায়াতকারী যাত্রীরা ভোগান্তিতে পড়েছেন।

বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া আফছার এ তথ্য নিশ্চিত করে বলেন, সবকিছু যাচাই-বাছাই সাপেক্ষে নৌযান চালু করা হবে।

এদিকে শনিবার সকাল সাড়ে আটটা থেকে বিআইডব্লিউটিএর ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করেছে। তবে আজ সকাল নয়টা পর্যন্ত নতুন করে কোনো লাশ উদ্ধার হয়নি। শেষ খবর পাওয়া পর্যন্ত ২১ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

এদিকে ঘটনার পরপরই নৌকাডুবির ঘটনা তদন্তে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রুহুল আমীনকে প্রধান করে তিন সদস্যের কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। কমিটিকে আগামী ১০ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

গতকাল শুক্রবার বিকেল ছয়টায় ব্রাহ্মণবাড়িয়ার তিতাস নদে বালুবাহী নৌকার সঙ্গে যাত্রীবাহী নৌকার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে যাত্রীবাহী নৌকাটি ডুবে যায়। এখন পর্যন্ত ২১ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে ৮ নারী ও ৭ শিশু রয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: