ভৈরবে ২৫০০ লিটার মদসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি | ৫ আগষ্ট ২০২১, ২৩:০২

ছবিঃ সংগৃহীত

নরসিংদী র‍্যাব-১১ এর মাদকবিরোধী অভিযানে প্রায় ২৫০০ লিটার চোলাই মদসহ কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার শীর্ষ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে ৪ আগস্ট রাত আনুমানিক ৪ টায় নরসিংদী র‍্যাব ক্যাম্পের একটি চৌকস দল অভিযান চালিয়ে মদসহ মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে।

গতকাল রাতে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব-১১ জানায়, মাদক ব্যবসায়ী দুইজনকে কিশোরগঞ্জ জেলার ভৈরব মডেল থানাধীন ভৈরব পৌরসভার নাটালের মোড় বাংলাদেশ রেলওয়ে বিদুৎ সরবরাহ কেন্দ্রের রেলওয়ের সুইপার কলোনী থেকে হাতেনাতে গ্রেফতার করে।গ্রেফতারকৃতরা হল  মহেশ লাল (৫০), পিতা- বাঙ্গালী লাল ও  রুবেল(৫৫) পিতা-মৃত আকবর আলী। এই সময় তাদের নিকট হতে ২১৫০লিটার অপ্রক্রিয়াজাত দেশীয় মদ জাওয়া এবং ২৬৫ লিটার বাংলামদ ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা পেশাদারী মাদক ব্যবসায়ী এবং দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে তারা এই মাদক ব্যবসা চালিয়ে আসছে। তারা এই বাংলামদ নিজ জেলা ও পার্শ্ববর্তী জেলাতে সাপ্লাই দিয়ে থাকে। এই সফল অভিযান পরিচালনা করেন নরসিংদী র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ তৌহিদুল মবিন খান ও সঙ্গীয় ফোর্স।

শেষ খবর পাওয়া পর্যন্ত তাদেরকে ভৈরব মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: