নরসিংদী র‍্যাবের অভিযানে হত্যা ও ধর্ষণ মামলার ৩ আসামি আটক

সময় ট্রিবিউন | ২১ জুলাই ২০২১, ০৩:২৫

ছবি : সময় ট্রিবিউন

নরসিংদী র‍্যাব-১১ এর অভিযানে একাধিক হত্যা মামলার ও ১৭ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা মামলার ৩ জন আসামিকে গ্রেফতার করে। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ১৯শে জুলাই বিশেষ অভিযান চালিয়ে নরসিংদী র‍্যাব ক্যাম্পের একটি চৌকস দল তাদের গ্রেফতার করেন।

আজ মঙ্গলবার পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি র‍্যাব-১১ জানায়,র‍্যাব প্রতিষ্ঠাকালীন হতে সমাজের বিভিন্ন অপরাধীদের আইনের আওতায় আনা হয়েছে। তারেই ধারাবাহিকতায় গতকাল নরসিংদী রায়পুরা উপজেলার পান্তশালা এলাকায় অভিযান চালিয়ে ৩ জন আসামিকে গ্রেফতার করে।গ্রেফতারকৃত আসামীরা হলেন সিরাজ মিয়া(৫৬)পিতা-মৃত জাহের আলী, শাহ আলম(৪০),পিতা-আব্দুল আজিজ (ওরফে ফজলু মেম্বার), রফিকুল ইসলাম ফরাজী (ওরফে রবি)পিতা- আব্দুল জব্বার ফরাজী উভয়ে রায়পুরা উপজেলা কাচারীকান্দী এলাকার স্থায়ী বাসিন্দা।উক্ত আসামিদের গ্রেফতারের সময় তাদের কাছ হতে মোবাইল ও নগদ টাকা উদ্দ্বার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ রায়পুরা উপজেলা কাচারীকান্দি এলাকায় চড় দখল, চাঁদাবাজী,হত্যা,ধর্ষন ও বিভিন্ন বাহিনীর প্রধান হিসেবে আধিপত্য বিস্তার করে আসছে।তাদের বিরুদ্ধে রায়পুরা থানায় একাধিক হত্যা মামলা রয়েছে। কাচারীকান্দী এলাকায় আসামিরা দখলবাজী ও চাঁদাবাজি করতো। দীর্ঘদিন গোয়েন্দা নজরধারীর মাধ্যমে তাদের অবস্থান নিশ্চিত হয় গতকাল গ্রেফতার করা হয়।

এই সফল অভিযান পরিচালনা করেন নরসিংদী র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ তৌহিদুল মবিন খান ও সঙ্গীয় ফোর্স। শেষ খবর পাওয়া পর্যন্ত, আসামীদের রায়পুরা থানায় হস্তান্তর করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: