কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের বাবার রোগমুক্তি কামনা করে দোয়া ও মোনাজাত

কেরানীগঞ্জ প্রতিনিধি | ১৮ জুলাই ২০২১, ২০:৩৮

ছবিঃ সংগৃহীত

কেরানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীন আহমেদের পিতা বীর মুক্তিযোদ্ধা ডা. নূর মোহাম্মদ শারীরিকভাবে অসুস্থ থাকায় হসপিটালে চিকিৎসাধীন আছেন। তার সুস্থতা কামনায় কেরানীগঞ্জ মডেল থানা যুব মহিলা লীগের উদ্যোগে মোনাজাত ও অসহায়, দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রতিটি প্যাকেট ছিল সেমাই, চিনি, দুধ, নুডলস, পোলার চাল, সহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী।এ পর্যন্ত প্রায় ৫০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে বলে জানান কেরানীগঞ্জ যুব মহিলা লীগের সভাপতি রেশমা জামান। 

এ বিষয়ে কেরানীগঞ্জ মডেল থানা যুব মহিলা লীগের সভাপতি রেশমা জামান বলেন,অসহায় ও গরিব পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি নিয়মিত চলবে। করোনার শুরু থেকে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের নির্দেশনায় সবসময় জনগণের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে কেরানীগঞ্জ মডেল থানা যুবমহিলা লীগ। এ ধারাবাহিকতা অব্যহত থাকবে। আশাকরি সমাজের বিত্তবানরা তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সংকটকালীন সাধারণ জনগণের পাশে থাকবেন। শেখ হাসিনার হাত ধরে এগিয়ে চলেছে বাংলাদেশ এই উন্নয়নের ধারাবাহিকা রক্ষায় চলমান সংকট মোকাবিলায় সকলের সহযোগিতায় প্রয়োজন রয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কেরানীগঞ্জ মডেল থানা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সামিনা হক সহ ইউনিয়ন শাখার যুব মহিলা লীগের নেত্রীরা উপস্থিত ছিলেন।।


আপনার মূল্যবান মতামত দিন: