নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে ৬ জনের মৃত্যু

সময় ট্রিবিউন | ১৭ জুলাই ২০২১, ০৫:১৯

ছবি : সময় ট্রিবিউন

নরসিংদীর পাঁচদোনা-ঘোড়াশাল মহাসড়কে কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে লেগুনার চালকসহ ৬ জনের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরও ৬ যাত্রী। শুক্রবার দুপুরে পাঁচদোনা ইউনিয়নের ভাটপাড়া এলাকার চাকশালে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই লেগুনার যাত্রী ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ শুক্রবার দুপুর ১২টা ৫০ মিনিটে একটি লেগুনা ১০ থেকে ১২ জন যাত্রী নিয়ে ঘোড়াশাল থেকে পাঁচদোনার দিকে যাচ্ছিলো। এসময় পাঁচদোনার দিক থেকে আসা কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লেগুনার চালক ও ১ শিশুসহ ৩ যাত্রীর মৃত্যু হয়। গুরতর আহত অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পর আরও ৩ জনের মৃত্যু হয়।

এই দুর্ঘটনায় নিহতরা হলো, গাজীপুরের কালীগঞ্জ উপজেলার সোম গ্রামের মোজাফফর হোসেনের ছেলে চাঁন মিয়া (৬৫), নরসিংদী জেলার বেলাব উপজেলার বটেশ্বর গ্রামের হাফিজুল ইসলাম (৪৬), সুনামগঞ্জ জেলার বাংলা বাজার দেওয়ানগঞ্জ গ্রামের সাইফুল ইসলামের ছেলে আলামিন (১০), নেত্রকোনা জেলার আমান মিয়া (২৩) এবং এ রিপোর্ট লেখা পর্যন্ত বাকি ২ জনের পরিচয় পাওয়া যায়নি।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক জানান,এই দুর্ঘটনায় লেগুনার চালক ও এক শিশুসহ ৬ জনের মৃত্যু হয়েছে। তাদের চার জনের পরিচয় পাওয়া গেলেও বাকি দুই জনের পরিচয় এখনও পাওয়া যায়নি। এই ঘটনায় ঘাতক কাভার্টভ্যানটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে। নিহতদের মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: