মহেশখালী পৌরসভার উদ্যোগে কর্মহীন স্পীডবোট ও ট্রলার ড্রাইভারেদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

মিছবাহ উদ্দীন আরজু, মহেশখালী প্রতিনিধি | ৬ জুলাই ২০২১, ০৫:৩৬

ছবিঃ সংগৃহীত

মহেশখালী পৌরসভার উদ্যোগে লকডাউনের কারণে যাত্রীবাহী স্পীডবোট ও ট্রলার বন্ধ থাকায় কর্মহীন হয়ে পড়া ড্রাইভারদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ৫ জুলাই (সোমবার) বিকালে ডিজিটাল আইল্যান্ড সংলগ্ন মাঠে ২ শতাধিক স্পীডবোট ও ট্রলার ড্রাইভারদের মাঝে এই উপহার বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন- মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাশেদুল ইসলাম, পৌর প্যানেল মেয়র বাবু মংলায়েন সহ পৌর কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এসময় মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান বলেন- চলমান কঠোর লকডাউনে নানান শ্রেণী পেশার মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তাই এসব মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। পর্যায়ক্রমে স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন শ্রমিক, দিনমজুর, রিকশাচালকসহ কর্মহীন মানুষের মাঝে এই মানবিক সহায়তা বিতরণ করা হবে।

তিনি আরও ববলেন- জেলার অন্যান্য উপজেলায়ও এই কার্যক্রম চলছে। এছাড়া কারও ঘরে যদি খাবার না থাকে হটলাইন ৩৩৩ নাম্বারে কল দিলে স্বেচ্ছাসেবকরা খাবার পৌঁছে দিবে।



আপনার মূল্যবান মতামত দিন: