মৌলভীবাজারে পণ্যবাহী ট্রাক উল্টে দুজন নিহত (ভিডিও)

সময় ট্রিবিউন | ১ জুলাই ২০২১, ২২:০৭

দুর্ঘটনাকবলিত ট্রাক থেকে হতাহতদের উদ্ধার করেন ফায়ার সার্ভিসের সদস্যরা। বৃহস্পতিবার সকালে মৌলভীবাজার সদর উপজেলার কদুপুরে। ছবি: সংগৃহীত

মৌলভীবাজার সদর উপজেলার কদুপুরে পণ্যবাহী ট্রাক উল্টে ঘটনাস্থলেই দুজন মারা গেছেন। এঘটনায় আহত হয়েছেন তিনজন। বৃহস্পতিবার সকাল ছয়টার দিকে শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজারের দিকে আসার পথে এ দুর্ঘটনা ঘটে। সড়কের পাশে একটি গাছে ধাক্কা লেগে ট্রাকটি খাদে উল্টে পড়ে।

মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের রাতগাঁওয়ের আবদুল মুহিদ (৩৯)। তিনি কুলাউড়ার গিয়াসনগর দাখিল মাদ্রাসার কেরানি পদে কাজ করতেন। অন্যজন জুড়ী উপজেলার ফুলতলার কোনাগাঁওয়ের রফিক উদ্দিন (২৭)।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, শ্রীমঙ্গল থেকে ফল, সবজি, মাছসহ বিভিন্ন ধরনের পণ্য নিয়ে ট্রাকটি সিলেটের বিয়ানীবাজার যাচ্ছিল। সকাল ছটার দিকে ট্রাকটি মৌলভীবাজার সদর উপজেলার কদুপুরে আসার পর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ট্রাকটি সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ট্রাকটি উল্টে খাদে পড়ে যায়। স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে সকাল পৌনে সাতটার দিকে মৌলভীবাজার ফায়ার স্টেশনের সদস্যরা ঘটনাস্থলে আসেন। তাঁরা হতাহতদের উদ্ধার করেন। দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুজন মারা যান। আহতদের উদ্ধার করে ফায়ার স্টেশনের অ্যাম্বুলেন্সে করে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়। আহত একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পণ্যবাহী ট্রাক থেকে যেভাবে বের করা হলো নিহতদের


আপনার মূল্যবান মতামত দিন: