ফরিদপুরে কানাইপুর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি | ২৯ জুন ২০২১, ০৫:১০

ছবিঃ সংগৃহীত

ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউপি চেয়ারম্যান বেলায়েত ফকিরের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে কানাইপুর ইউনিয়ন আঃলীগের সভাপতি জুলফিকার আলী মোল্ল্যা মিনু। সোমবার দুপুরে কানাইপুর হাই স্কুল মার্কেট ইউনিয়ন আঃলীগ অফিস কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে কানাইপুর ইউনিয়ন আঃলীগের সভাপতি জুলফিকার আলী মোল্ল্যা মিনু বলেন, বেলায়েত ফকির সন্ত্রাসী , ভুমিদস্যু, মিথ্যাবাদী ও অপপ্রচারকারী। তিনি বিভিন্নভাবে আমাদেরকে মিথ্যা মামলা, ভয় ভীতি দেখিয়ে অত্যাচার ও নির্যাতন চালাচ্ছেন। আমরা সুষ্ঠ তদন্তের মাধ্যমে সুবিচার চাই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কোতয়ালী থানা আঃ লীগের সাংগঠনিক সম্পাদক খোকন মাতুব্বর, কানাইপুর ইউপি আঃ লীগের যুগ্ন সাধারন সম্পাদক লিয়াকত আলী শেখ, সহ স্থানীয় আঃ লীগের নেতা কর্মীরা। সংবাদ সম্মেলনের বিষয়ে কানাইপুর ইউপি চেয়ারম্যান বেলায়েত ফকির জানান, ভিত্তিহীন ও বানোয়াট অভিযোগ তুলেছেন আমার বিরুদ্ধে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তিনি অভিযোগ করে বলেন তার নেতৃত্বে আমার ছোট ভাই লুৎফর ফকিরকে মারপিট ও ছোট ভাই এনায়েতের দোকান ভাংচুর করা হয়। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল, আশা করি সঠিক তদন্ত করা হবে ।


আপনার মূল্যবান মতামত দিন: