ফুলবাড়িয়ায় উপজেলার চেয়ারম্যান প্রার্থী এডঃ মফিজ উদ্দিনের গণসংযোগ 

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ | ৮ মার্চ ২০২৪, ২০:১৪

ফুলবাড়িয়ায় উপজেলার চেয়ারম্যান প্রার্থী এডঃ মফিজ উদ্দিনের গণসংযোগ 
ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মাঠ চোষে বাড়াচ্ছেন প্রার্থীরা।উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট আইনজীবী এডঃমোঃ মফিজ উদ্দিন মন্ডল প্রতিদিনের ন্যায় উপজেলার প্রতিটি এলাকা ঘুরে বেড়াচ্ছেন। 
 
জানা যায়,শুক্রবার (৮ মার্চ) দুপুরে উপজেলার কুশমাইল ইউনিয়নের বরুকা বাজার জামে মসজিদ জুমার নামাজ আদায় করেন এবং মুসল্লিদের সাথে কুশল বিনিময় করেন। পরিশেষে সামনে নির্বাচন উপজেলা পরিষদ সকলের কাছে দোয়া চান এডঃ মফিজ উদ্দিন মন্ডল। 
 
চেয়ারম্যান প্রার্থীরা মসজিদ মাদ্রাসা,মন্দির গির্জায়, বিবাহ অনুষ্ঠানে ও জানাজা নামাজে অংশগ্রহণ করছে। 
 
এডঃ মফিজ উদ্দিন মন্ডল বলেন, ফুলবাড়িয়া উপজেলাবাসীর উন্নয়নের লক্ষ্যে আমি অনেক আগে থেকেই কাজ করে আসছি। উপজেলাবাসীর সার্বিক উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার লক্ষ্যে আমিও কাজ করে যেতে চাই। সবার সহযোগিতা এবং সুযোগ পেলে আরও কিছু ভালো কাজ করতে চাই। শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠামো উন্নয়ন, দুর্নীতিমুক্ত, চাঁদাবাজ ও সন্ত্রাসমুক্ত উপজেলা গঠনে সকল নেতাকর্মীদের নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন তিনি।
 
এছাড়াও আমি উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গঠনে উপজেলাকে উন্নয়নের রোল মডেল বানাতে সক্ষম হবো।
এ সময় ফুলবাড়িয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ শামসুল আলম মাষ্টার অবঃসহএলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মুসুলিয়ান উপস্থিত ছিলেন।


আপনার মূল্যবান মতামত দিন: