গাইবান্ধায় এমপি শাহ সারোয়ার কবিরকে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ফয়সাল রহমান জনি, গাইবান্ধা প্রতিনিধি | ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১৫:০৬

গাইবান্ধায় এমপি শাহ সারোয়ার কবিরকে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান
 গাইবান্ধা সদর -২ আসন সংসদ সদস্য জননেতা শাহ সারোয়ার কবির কে ব্রীজরোড দূর্গাবাড়ী মন্দিরে  সংবর্ধনা প্রদান, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
 
ফুলেল শুভেচ্ছা, সম্মাননা ক্রেস্ট প্রদান, সোনার নৌকার ব্যাচ ও উত্তরীয় পরিধান করানোর মধ্য দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানের শুরুতে গীতা পাঠ করে অনুস্কা চক্রবর্তী। 
 
গাইবান্ধা ব্রীজরোড দূর্গাবাড়ী মন্দির কমিটির আয়োজনে শুক্রবার রাত্রে মন্দির প্রাঙ্গনে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও সংবর্ধিত হন গাইবান্ধা সদর-২ আসন সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয়, স্থায়ী কমিটির সদস্য জননেতা শাহ সারোয়ার কবির।
 
তিনি বলেন- গাইবান্ধা পৌর এলাকার মধ্যে যতগুলো মন্দির রয়েছে তার মধ্যে এই মন্দিরটি নান্দনিক মন্দির হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে। আপনাদের এই মন্দিরটি নান্দনিক ও মডেল মন্দির হিসেবে গড়ে তুলতে কার্যকরি পদক্ষেপ গ্রহন করা হবে। আমি কাজে বিশ্বাসী কথায় বিশ্বাসী না। কথা ও কাজে সমন্বয় রেখেই স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়েছি। যা বলেছি তাই করেছি। যা করেছি, তাই বলেছি। এটি গাইবান্ধার মানুষের হৃদয়ের মনিকোঠায় আছে যে- সারোয়ার কবির কথা দেয় তা বাস্তবায়িত হয়। তার কথা মিস হয়না।
আপনাদের সংবর্ধনা প্রদান আমাকে আনন্দিত করেছে। আমার মনিকোঠায় স্থান পেয়েছে। একটু একটু করে ভালবাসার জন্ম হয়। সকল ধর্মের প্রতি শ্রদ্ধা থেকে আমি আমার কাজ চালিয়ে যাব। দুটি প্রতিকুল পরিবেশের মধ্য দিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা চেয়ারম্যান ও সংসদ সদস্য হয়েছি৷ কথা ও কাজে মিল রেখেছি।
 
অনুষ্ঠানের শুরুতে গাইবান্ধা ব্রীজরোড দূর্গাবাড়ী মন্দির কমিটি ও এলাকাবাসীর পক্ষ থেকে প্রধান অতিথিকে  সোনার নৌকা পড়ান অত্র মন্দির কমিটির সাধারণ সম্পাদক নীলাদ্রি সরকার ও উত্তরীয় পরিধান করান ও ফুলেল শুভেচ্ছা দিয়ে সংবর্ধিত করা হয় এবং এম.পি মহোদয় সহধর্মিণী মাসুমা আক্তার কেও পোশাক, উত্তরীয় পরিধান  ও ফুলেল শুভেচ্ছা জানিয়ে সংবর্ধিত করা হয়। এছাড়াও অন্যান্য অতিথিদেরকেও উত্তরীয় পরিধান ও  ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করেন মন্দির কমিটির সদস্য ও ভক্তবৃন্দরা।
 
 
এতে গাইবান্ধা ব্রীজরোড দূর্গাবাড়ী মন্দির কমিটির সভাপতি দূর্লভ চন্দ্র মন্ডল  সভাপতিত্বে ও উপস্থাপক শম্পা দেব স্বাগত বক্তব্য রাখেন - অত্র মন্দির কমিটির সাধারণ সম্পাদক নীলাদ্রি সরকার।
 
অতিথি হিসাবে বক্তব্য রাখেন - এম.পি মহোদয় এর সহধর্মিণী মাসুমা আক্তার,  রামকৃষ্ণ আশ্রম গাইবান্ধার সভাপতি চন্দ্র শেখর দাস, দৈনিক মাধুকর পত্রিকার সম্পাদক কেএম রেজাউল হক, ৭১ টিভির প্রতিনিধি মো: শামীম আল সাম্য, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদ, গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক চঞ্চল সাহা। 
 
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন - ব্রীজরোড দূর্গাবাড়ী মন্দির মাতৃসংঘ  কমিটির কোষাধ্যক্ষ আকাশী রানী সাহা, সদস্য  লাভার দে ও মোনারুল ইসলাম।
 
পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে গাইবান্ধা শিল্পকলা একাডেমির ক্ষুদে শিল্পী  আবিদা আমিন অংকিতা, রাজিয়া ইফাত লাবিবা।  গান পরিবেশন করে- মন্দির কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক সঞ্জয় সাহা, শিল্পী পুজা মোদক, বনশ্রী মোদক সহ অনেকে। উক্ত অনুষ্ঠানে মন্দির কমিটির সহ-সভাপতি, যুগ্ন সাধারণ সম্পাদক, প্রচার সম্পাদক সহ এলাকার ভক্তবৃন্দরা উপস্থিত ছিলেন।

আপনার মূল্যবান মতামত দিন: