হবিগঞ্জে মহিলার রক্তাক্ত লাশ উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি | ৩১ জানুয়ারী ২০২৪, ০৮:২৪

হবিগঞ্জে মহিলার রক্তাক্ত লাশ উদ্ধার
হবিগঞ্জে এক মহিলার রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার লুকড়া ইউনিয়নের চান্দপুর গ্রামের মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত আছিয়া আক্তার (৫০) ওই গ্রামের আব্দুল জব্বারের স্ত্রী। তার ৩ ছেলে ও ১ মেয়ে রয়েছে। এর মাঝে ১ ছেলে মানসিক রোগী।
 
বিষয়টি নিশ্চিত করে হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. খলিলুর রহমান জানান, নিহত মহিলার মরদেহটি উদ্ধার করা হয়েছে। তার ৩ ছেলের মাঝে ২ জন দেশের বিভিন্ন জেলায় কাজ করেন। অপরজন মানসিক রোগী। তিনি বলেন, এটি হত্যাকান্ড। মহিলার বুকে ৮টি সুঁঁচালো অস্ত্রের ঘাই এবং পিঠে ২টি ঘাই রয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। কি কারণে, কে বা কারা এ হত্যাকান্ডটি ঘটিয়েছে তা এখনই নিশ্চিত করে বলা যাবেনা।
লুকড়া ইউপি চেয়ারম্যান মো. কায়সার রহমান।
 
তিনি বলেন, গ্রামের মাঠে তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয় ইউপি সদস্য থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে। তবে কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে তা বলা যাচ্ছেনা।
 
পুলিশ ও এলাকাবাসী জানায়, সদর উপজেলার লুকড়া ইউনিয়নের চান্দপুর গ্রামের মাঠে মঙ্গলবার সকালে স্থানীয়রা আছিয়া আক্তারের রক্তাক্ত মারদেহ দেখতে পান। খবর পেয়ে ওই গ্রামের ইউপি সদস্য মো. তৌহিদ মিয়া থানায় অবহিত করেন। বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যান সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. খলিলুর রহমানসহ পুলিশ কর্মকর্তারা। তারা গিয়ে দুপুরে তার মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
 

আপনার মূল্যবান মতামত দিন: