ফরিদপুর-১

সাধারণ মানুষ কেউ যেন থানায় গিয়ে ন্যায়বিচার থেকে বঞ্চিত না হন :  প্রাণিসম্পদ মন্ত্রী 

স্টাফ রিপোর্টার, ফরিদপুর  | ২৬ জানুয়ারী ২০২৪, ১৬:৫১

সাধারণ মানুষ কেউ যেন থানায় গিয়ে ন্যায়বিচার থেকে বঞ্চিত না হন :  প্রাণিসম্পদ মন্ত্রী 
মন্ত্রী হওয়ার পরে নিজ এলাকায় সফরে এসে এবার থানাগুলোকে দালালমুক্ত করার নির্দেশ দিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান এমপি।
 
শুক্রবার দুপুরে ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়ায় নিজ বাসভবনে ফরিদপুরের মধুখালী ও বোয়ালমারী উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় কালে এ কথা বলেন তিনি।
 
এ সময় মন্ত্রী সাব জানিয়ে দেন তার পক্ষে কেউ  কোন ধরনের সুপারিশ নিয়ে থানায় বা কোনো দপ্তরে যাবে না। একই সাথে  তিনি আরো বলেন,  সাধারণ মানুষ কেউ যেন থানায় গিয়ে ন্যায়বিচার থেকে বঞ্চিত না হন। মানুষ যাতে তাদের আইনগত অধিকার থেকে বঞ্চিত না হন সে বিষয়ে খেয়াল রাখতে নির্দেশনা দেন তিনি। মতবিনিময় সবাই উপস্থিত অন্যান্য দপ্তরের কর্মকর্তাদের উদ্দেশ্য তিনি একই কথা বলেন। এ সময় মন্ত্রী এমন বক্তব্যকে স্বাগত জানান কর্মকর্তারা।  
 
মতবিনিময় সভায় মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামনুন আহমেদ অনিক,  বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান, মধুখালী থানার অফিসার ইনচার্জ মো. মিরাজ হোসেন ও বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ শেখ সাদী সহ দুই উপজেলার বিভিন্ন  দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

আপনার মূল্যবান মতামত দিন: