ভাঙ্গুড়ায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৬

স্টাফ রিপোর্টার, পাবনা | ১৪ জানুয়ারী ২০২৪, ১৯:১১

ভাঙ্গুড়ায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৬
পাবনার ভাঙ্গুড়ায় ড্রাম ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চামেলী বেগম (৫০) নামের এক নারী  নিহত হয়েছেন।
 
এ ঘটনায় অটোরিকশা চালকসহ ৬ জন আহত হয়েছেন। নিহত চামেলী সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার মৃত আব্দুর রাজ্জাকের স্ত্রী। 
 
রোববার (১৪ জানুয়ারি) দুপুর ২টার দিকে টেবুনিয়া- বাঘাবাড়ী আঞ্চলিক সড়কের উপজেলার রাঙ্গালিয়া গ্যাস পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। 
 
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে ভাঙ্গুড়া  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।
 
ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। 
 
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রোববার দুপুর দুইটার দিকে টেবুনিয়া- বাঘাবাড়ী আঞ্চলিক সড়কের উপজেলার রাঙ্গালিয়া গ্যাস পাম্পের সামনে বাঘাবাড়ী থেকে ছেড়ে আসা একটি ড্রাম ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার আরোহী চামেলী বেগম নামের এক নারী নিহত হন। 
 
এছাড়া অটোরিকশার চালকসহ ৬ জন মারাত্মক আহত হয়।আহতরা হলেন, নাছিমা খাতুন (৫০), জিলহক (৪২), তাওহীদা খাতুন (৯), নুরজাহান জাহান (৫২), খাইরুল ইসলাম (৩২) ও অটোরিকশা চালক আব্দুল জলিল (৪৫)।
 
আহতদের বাড়ি পাশ্ববর্তী চাটমোহর, আটঘরিয়া ও সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায়।খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে ও আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। 
 
এ বিষয়ে ভাঙ্গুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক বলেন, লাশ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছ। ট্রাক ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।#

আপনার মূল্যবান মতামত দিন: