বসবাসরত বাড়িঘরে ভাংচুরের সময় ভাড়াটিয়া দলের সদস্যগণ আটক

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি | ১২ জানুয়ারী ২০২৪, ২০:৪৯

বসবাসরত বাড়িঘরে ভাংচুরের সময় ভাড়াটিয়া দলের সদস্যগণ আটক
দিনাজপুরের বিরামপুরে বাড়ি উচ্ছেদের সময়  ৭ জনকে আটক করেছে এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে তাদের হেফাজতে নেয়।
 
 শুক্রবার (১২ জানুয়ারি) উপজেলার কাটলা ইউনিয়নে এ ঘটনা ঘটে। এসময় অজ্ঞানামা ৩০ জন উচ্ছেদকারীর মধ্যে ৭ জনকে আটক করে এলাকাবাসী।
 
জানা যায়, উপজেলার কাটলা ইউনিয়নের দক্ষিণ রামচন্দ্রপুর ৫নম্বর ওয়ার্ডের জিয়াউর রহমান (৩৮) তার পৈত্রিক সূত্রে মালিক হয়ে জমিতে বহুদিন থেকে বসবাস করে আসছিলো। এই বিষয়ে পূর্বেই বিবাদীগণ উক্ত জমিতে জবরদখল করার পায়তারা করিতেছিল মর্মে বিবাদীগন দক্ষিণ কাটলার মৃত তছির উদ্দিনের ছেলে রমজান আলী, জাহিদুল ইসলাম তার শুশুর রমজান আলী এর বিরুদ্ধে বিরামপুর থানায় অভিযোগ দেওয়া ছিল। উক্ত ঘটনার সময় ভাড়াটিয়া দলের সদস্য আটক হয় তারা হলেন, কবিরুল ইসলাম (৩৫) পিতা মৃত রহিম সাং হাকিমপুর বটতলী থানা বিরামপুর, মইদুল (২৭) পিতা মজনু সাং কাকরাবাড়ি বোয়ালদাড় হাকিমপুর মনিরুজ্জামান (২৭) মোবারক সাং কাকরাবালি বোয়ালদাল থানা হাকিমপুর, রেজাউল (৪০) পিতা মৃত ইয়াকুব কাকরাবালি বোয়ালদাড় থানা হাকিমপুর, সাখোয়াত (২০) পিতা মিজানুর কাকরাবালি বোয়ালদাড় থানা হাকিমপুর,বিদূত (২৮) পিতা তাহের সাং কাকরাবালি বোয়ালদাড় থানা হাকিমপুর,সুমন (২৩) পিতা রকেজ কাকরাবালি থানা হাকিমপুর সহ অজ্ঞাতনামা গন উপস্থিত থেকে ক্ষতি সাধন করেছে। 
 
এতে করে তারা বাড়িঘর ভাংচুর করেন
ঢেউ টিন ২৫০ ক্ষতি সাধন হয়েছে ৪ লক্ষ টাকা সহ ভাংচুর হয়েছে ১ লক্ষ ৫০ হাজার টাকা ক্ষতি হয়েছে বলে অভিযোগে জানান। বিবাদী গনের পক্ষের ভাড়াটিয়া লাঠিয়াল দিয়ে আজ ভোরে বাড়িঘরে হামলা চালায়। এসময় তারা বসবাসরত  বাড়িঘরে হামলা চালায়। এতে দূর্বৃত্তরা অনেক ক্ষতি হয়েছে। এসময় স্হানীয় জনসাধারণের অবগতি ক্রমে ঘটনায় বাধা প্রদানে ৭ জন দূর্বৃত্ত কে আটক করে স্হানীয় কাটলা পুরাতন ইউনিয়ন অফিসে হেফাজতে রাখেন ইউনিয়নের ওয়ার্ড সদস্য গন। একপর্যায়ে বিষয়টি থানায় অবগত করলে থানা পুলিশ প্রশাসন তাদের কে থানা হেফাজতে নেন।।
 
বিরামপুর থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, আজ জমিজমা সংক্রান্ত জেরে বাড়িঘর ভাংচুর করার সময় ৭ জনকে আটক করে এলাকাবাসী। পরে পুলিশে সোপর্দ্দ করে। এঘটনায় এজাহার নামীয় নাম উল্লেখ সহ অজ্ঞাতনাম ১০/১৫ জনের নামে মামলা  হয়েছে। মামলা নম্বর ২। তারিখঃ ১২-০১-২০২৪ইং। আসামীদের কারাগারে প্রেরণ প্রক্রিয়াধীন।


আপনার মূল্যবান মতামত দিন: