বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া 

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি | ১১ জানুয়ারী ২০২৪, ১০:৫৬

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া 
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নরসিংদী জেলা ও শহর আওয়ামী লীগ এবং জেলা ছাত্রলীগের উদ্যোগে পৃথকভাবে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
 
বুধবার (১০ জানুয়ারি) বিকেলে নরসিংদী জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোন্তাজ উদ্দিন ভূঁইয়া'র সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক রঞ্জন কুমার সাহার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেন।
 
বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ভূঁইয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া, আলহাজ্ব আশরাফ হোসেন সরকার, জেলা তাঁতী লীগের আহ্বায়ক কায়কোবাদ হোসেন কানু, সাবেক ভিপি মিয়া মোঃ মঞ্জুর, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ সেলিম মিয়া, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান খোকা ও জেলা কৃষক লীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ প্রমুখ। 
এসময় বক্তাগণ বঙ্গবন্ধুর জীবন দর্শন বিষয়ে বক্তব্য রাখেন। আলোচনা শেষে স্থানীয় জামে মসজিদের ইমাম মাওলানা মুফতি আতিকুল্লাহ বঙ্গবন্ধু ও তার পরিবারের রুহের মাগফেরাত  এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করেন। পরে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিলউদ্দিন ভূঁইয়া বাচ্চুর সৌজন্যে ট্রাকযোগে পুরো শহরে মিষ্টি বিতরণ করা হয়। 
 
অপর আরেক অনুষ্ঠানে সকালে জেলা আওয়ামী লীগ, শহর আওয়ামী লীগ, তাঁতী লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মৎসজীবি লীগ, আওয়ামী মটর শ্রমিক লীগ সহ বিভিন্ন সহযোগী সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।
 
পরে নরসিংদী জেলা ছাত্রলীগের উদ্যোগে জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহজালাল আহমেদ শাওনের সঞ্চালনায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া।
 
বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ভূঁইয়া, মোন্তাজ উদ্দিন ভূঁইয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুবায়ের আহমেদ জুয়েল, সাবেক ভিপি মিয়া মোঃ মঞ্জুর প্রমুখ।
 
এছাড়াও শহর, সদর থানা ও কলেজ শাখা ছাত্রলীগ, তাঁতী লীগ, মৎসজীবি লীগ ও কৃষক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  


আপনার মূল্যবান মতামত দিন: