পলাশবাড়ী উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদকের বাসায় ককটেল নিক্ষেপ, গাড়ি ভাঙচুর

ফয়সাল রহমান জনি, গাইবান্ধা প্রতিনিধি | ৭ জানুয়ারী ২০২৪, ১৪:১০

পলাশবাড়ী উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদকের বাসায় ককটেল নিক্ষেপ, গাড়ি ভাঙচুর
গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডলের বাসায় ও তার ব্যবহৃত একটি প্রাইভেট কার ভাংচুর করেছে দুর্বৃত্তরা।
 
রোববার (৭ জানুয়ারি) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন চলাকালে পলাশবাড়ী উপজেলার মহদিপুর ইউনিয়নের বিশ্রামগাছী গ্রামে এ ঘটনা ঘটে ।
 
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান , সকাল সাড়ে এগারোটায় একদল দুর্বৃত্ত মুখে কাপড় পেঁচিয়ে ও হেলমেট পরে তৌহিদুল ইসলামের বাড়ির বারান্দায় ও উঠানে দুইটি ককটেল নিক্ষেপ করে এবং পাশে থাকা একটি প্রাইভেট কারে ভাংচুর চালায়। এসময় নৌকা প্রার্থীর পোষ্টার ছিঁড়ে ফেলাসহ নির্বাচনী বুথের চেয়ার টেবিল ভাংচুর করা হয়।
 
ঘটনাস্থলের পাশেই ভোট কেন্দ্র থাকায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দ্রুত সেখানে উপস্থিত হলে দুর্বৃত্তরা সেখান থেকে সটকে পড়ে ।
 
পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বলেন, সকাল থেকেই আমার নিজের ভোট কেন্দ্র বিশ্রামগাছি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছিলো । আমি ভোটকেন্দ্রে আসার পর আমাকে লক্ষ্য করে বিএনপি জামায়াতের ২০ থেকে ২৫ জনের একটি দুর্বৃত্তের দল ককটেল নিক্ষেপ করে ও আমার ব্যবহৃত একটি গাড়িতে ভাঙচুর চালায় ।
 
এ বিষয়ে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ আরজু মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেন , ঘটনাস্থলে আমাদের টিম পাঠানো হয়েছে । খুব দ্রুত হামলাকারীদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

আপনার মূল্যবান মতামত দিন: