মুজিব আদর্শে বিশ্বাসীরা কারও চোখ রাঙ্গানিতে ভয় পায় না : এমপি হিরো

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি | ৩১ ডিসেম্বর ২০২৩, ১৩:৪৩

মুজিব আদর্শে বিশ্বাসীরা কারও চোখ রাঙ্গানিতে ভয় পায় না : এমপি হিরো
আমি একজন খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা। আমি মুজিব আদর্শে বিশ্বাসী। তাই মুজিব আদর্শে বিশ্বাসীরা কখনো কারও চোখ রাঙ্গানিতে ভয় পায় না বলেছেন নরসিংদী সদর-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ নজরুল ইসলাম হিরো (বীর প্রতীক) এমপি।
 
শনিবার (৩০ ডিসেম্বর) সদর উপজেলার আলোকবালি ইউনিয়নে দিনব্যাপী নির্বাচনী প্রচারণা শেষে বিকেলে নেকজানপুর ঈদগা মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত উঠান বৈঠকে তিনি এ কথা বলেন।
 
তিনি আরও বলেন, প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী প্রার্থী আমাকে ও ভোটারদেরকে ভয় দেখাচ্ছে। সে আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। আমি একজন খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা। আমি কখনো অনিয়ম, দূর্নীতি, কারও সম্পদ দখল করিনি এবং কারও ক্ষতি করিনি। তাই আমি তাদের হুমকি-ধমকি ও চোখ রাঙ্গানিতে ভয় পাই না। আমি আজ যা উন্নয়ন করেছি তা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে করছি, আজ আপনারা উন্নয়নের সুফল ভোগ করছেন তারই কল্যাণেই হয়েছে। শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার। যে ব্যক্তি হুমকি দিচ্ছে সে কে? তার একমাত্র উদ্দেশ্য জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করা। তারা আপনার এলাকা ও ইউনিয়নের উন্নয়নকে অস্বীকার করতে চায়। শেখ হাসিনার উন্নয়নকে অস্বীকার যারা করে এবং উন্নয়নের সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করে চোখ রাঙ্গানি দিয়ে হুমকি দিচ্ছেন তারা দলের কেউ না। তারা শেখ হাসিনা ও দলের শত্রু। তাই আগামী ৭ জানুয়ারি ভোটের মাধ্যমে তাদেরকে চিহ্নিত করুন। 
 
ইউনিয়ন আওয়ামী লীগের চেয়ারম্যান দেলোয়ার হোসেন সরকার দিপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোমেন মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, শহর যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব আশরাফ হোসেন সরকার, বাংলাদেশ আওয়ামী লীগের সমবায় ও কৃষি বিষয়ক সদস্য ব্যারিস্টার মোঃ আদনান সরকার, জেলা তাঁতী লীগের আহ্বায়ক কায়কোবাদ হোসেন কানু, শ্রমিক লীগের আহ্বায়ক মোঃ রিপন সরকার, সাবেক ভিপি মিয়া মোঃ মঞ্জুর প্রমুখ। এছাড়াও ইউপি সদস্যগণ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মূল্যবান মতামত দিন: