ফরিদপুরে আওয়ামীলীগ প্রার্থীর দুই সমর্থককে পিটিয়ে আহত

স্টাফ রিপোর্টার, ফরিদপুর | ২৬ ডিসেম্বর ২০২৩, ১৫:৪৯

ফরিদপুরে আওয়ামীলীগ প্রার্থীর দুই সমর্থককে পিটিয়ে আহত
ফরিদপুর-৩ সদর আসনে আওয়ামীলীগ প্রার্থী শামীম হকের দুই সমর্থককে পিটিয়ে গুরুতর আহত করেছে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকেরা। ঘটনাটি ঘটেছে সোমবার রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বিষ্ণুপুর গ্রামে। মারাত্নক ভাবে আহত দুইজনকে ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপর একজনের অবস্থা আশংকাজনক হলে উন্নত চিকিৎসার প্রয়োজনে দ্রুত তাদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। 
 
স্থানীয়রা এবং নৌকার প্রার্থী জানান, রাতে নৌকা প্রতিকের প্রার্থী শামীম হকের কয়েক সমর্থক পোষ্টার লাগানোর কাজ করছিল। এসময় একটি গাড়ীতে করে আসা স্বতন্ত্র প্রার্থীর কয়েক সমর্থক লাঠিসোটা নিয়ে নৌকার সমর্থকদের উপর হামলা চালায়। হামলাকারীরা লোহার রড, হকিষ্টিক, লাঠি দিয়ে বেদম প্রহার করে। এতে নৌকার সমর্থক সেলিম ও কামরুল মারাত্বক ভাবে আহত হয়। হামলাকারীরা চলে যাবার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়।
 হাসপাতালে ভর্তি থাকা দুইজনের মধ্যে কামরুলের অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসক। এ ঘটনা নিয়ে এলাকায় তীব্র উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে। 
 
এদিকে সন্ত্রাসী হামলায় মারাত্বক ভাবে আহত দুই কর্মীকে দেখতে হাসপাতালে ছুটে যান নৌকার প্রার্থী শামীম হকসহ আওয়ামীলীগের নেতাকর্মীরা। এসময় তিনি সন্ত্রাসী হামলার জন্য স্বতন্ত্র প্রার্থী একে আজাদের সমর্থকদের দায়ী করেন। তিনি ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবী জানান। বর্তমানে তাদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

আপনার মূল্যবান মতামত দিন: