ফরিদপুরে এসএম নুরুন্নবী স্মৃতি সংসদের উদ্যোগে স্মরণ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, ফরিদপুর  | ২৫ ডিসেম্বর ২০২৩, ২১:১৬

ফরিদপুরে এসএম নুরুন্নবী স্মৃতি সংসদের উদ্যোগে স্মরণ সভা অনুষ্ঠিত
ফরিদপুরর এসএম নুরুন্নবী স্মৃতি সংসদের উদ্যোগে ‌ বৃহত্তর ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কেন্দ্রীয় কার্যনির্বাহী ও উপদেষ্টা পরিষদের সদস্য  বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর  প্রয়াত এসএম নুরুন্নবীর ‌ ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে  স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
 
সোমবার ‌ ফরিদপুর প্রেস ক্লাবের সাংবাদিক লিয়াকত হোসেন মিলনায়তনে এসএম নুরুন্নবী স্মৃতি সংসদের সভাপতি ‌ ও এস এম নুরুন্নবীর  সহধর্মিনী ‌ মিসেস আনোয়ারা নুরুন্নবী সভাপতিত্বে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ ও সাংবাদিক অধ্যাপক মোঃ শাহজাহান, সরকারি রাজেন্দ্র কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ মোশাররফ আলী, বিশিষ্ট শিক্ষাবিদ ও সাংবাদিক মফিজ ইমাম মিলন, সংগঠনের সহ-সভাপতি অশোক কুমার সিংহ রায়, জেলা কালচারাল অফিসার সাইফুল আলম মিলন ও সংগঠনের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন।  অনুষ্ঠান সঞ্চালনা করেন সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট প্রীতি কনা রাহা ও জোবায়ের স্বপন।
 
স্মরণ সভায় বক্তারা এসএম নুরুন্নবীর জীবন ও কর্ম নিয়ে আলোচনা এবং স্মৃতি চারণ  করেন। 
বক্তারা জানান, এস এম নুরুন্নবী  একজন ভালো মানুষ ছিলেন।  তিনি একজন ভালো সংগঠক ছিলেন ‌।  তাই তিনি  বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে  জড়িত ছিলেন।
 
বক্তারা আরো  জানান, আওয়ামী লীগের দুঃসময়ে ‌তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।‌ আমরা আজ ‌ তার আত্মার মাগফেরাত কামনা করি।

আপনার মূল্যবান মতামত দিন: