এসআই মনিরুজ্জামান মনিরের নেতৃত্বে চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক

এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি | ২৪ ডিসেম্বর ২০২৩, ১৬:০০

এসআই মনিরুজ্জামান মনিরের নেতৃত্বে চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক
দিনাজপুরের কাহারোল থানা পুলিশের বিশেষ অভিযানে ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল ইসলাম এর নির্দেশনা মোতাবেক অত্র থানার সিনিয়র উপ- পরিদর্শক মনিরুজ্জামান মনিরের নেতৃত্বে ও সঙ্গীও ফোর্স সহ- ১ কুখ্যাত মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে মর্মে জানা যায়। 
 
আটককৃত চিহ্নিত মাদক ব্যবসায়ী  কাহারোল উপজেলার ২ নং  রসুলপুর ইউনিয়নের পাঁচ নং ওয়ার্ডের খোশালপুর গ্রামের মোঃ শাহাজান এর  ছেলে নাজমুল  (২৩) ।
 
ঘটনার বিবরণে জানান, অত্র থানার সিনিয়র উপ পরিদর্শক মনিরুজ্জামান মনির শনিবার ২৩ই ডিসেম্বর রাত্রি সাড়ে ৯ ঘটিকায়  গোপন সংবাদের ভিত্তিতে কাহারোল থানা এলাকার আমতলী বাজারে  অবস্থানকালে জানতে পারে এই এলাকায় একজন মাদক ব্যবসায়ী  খোশাল পুর গ্রামের   জনৈক শাহাজানের বাড়িতে মাদক বিক্রি করিতেছে সংবাদ পাই, বিষয়টি আমি সঙ্গে সঙ্গে থানার অফিসার্স ইনচার্জ মহোদয় কে মুঠোফোনে অবহিত করলে, তিনি আমাকে নির্দেশনা প্রদান করেন উক্ত মাদক ব্যবসায়ী কে আটক করার জন্য।
 
ওসির নির্দেশনা পাওয়ার পর আমি ও আমার সঙ্গীও অফিসার্স উপ-সহকারী পরিদর্শক রাখিবুল ইসলাম, উপ-সহকারী পরিদর্শক রোকনুজ্জামান, উপ -সহকারী পরিদর্শক হাসিনুর রহমান, উপ-সহকারী পরিদর্শক মশিউর রহমান, উপ-সহকারী পরিদর্শক সোহেল রানা সহ সঙ্গীও ফোর্স ঘটনাস্থলে গিয়ে পৌঁছা মাত্রই পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী নাজমুল দৌড়ানোর চেষ্টা কালে আমি ও আমার সঙ্গীও অফিসার্স ও ফোর্স সহ  মাদক ব্যবসায়ী  নাজমুল কে আটক করি।
 
আটককালে তার নিকট থেকে  ১০০ পিস নিষিদ্ধ ভারতীয়  ট্যাপেন্টডল যুক্ত ট্যাবলেট সহ উপস্থিত লোকজনের সামনে থেকে তাকে মাদকসহ আটক করা হয় । থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উপরোক্ত  মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে এবং তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন। এছাড়াও তিনি আরো বলেন অত্র থানার আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে সকলের সহযোগিতা কামনা করেছেন।
 
 

আপনার মূল্যবান মতামত দিন: