বহু মেগা প্রজেক্ট দিয়ে বাংলাদেশকে একসূত্রে গেঁথেছেন শেখ হাসিনা : এমপি হিরো

আশিকুর রহমান, নরসিংদী প্রতিনিধি | ২২ ডিসেম্বর ২০২৩, ১০:৫৩

বহু মেগা প্রজেক্ট দিয়ে বাংলাদেশকে একসূত্রে গেঁথেছেন শেখ হাসিনা : এমপি হিরো
মেট্রোরেল, পদ্মা সেতু, কর্ণফুলী টানেল, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, এলিভেটের এক্সপ্রেস, ঢাকা-চট্রগ্রাম ডাবল রেল লাইন, চট্টগ্রাম-কক্সবাজার রেললাইন, যমুনা নদীর উপর রেলসেতু, পায়রা সমু্দ্র বন্দর, সড়ক যোগাযোগ ব্যবস্হা সহ বহু মেগা প্রজেক্ট দিয়ে বাংলাদেশকে একসূত্রে গেঁথেছেন শেখ হাসিনা বলেছেন নরসিংদী সদর-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ নজরুল ইসলাম (হিরো বীর প্রতীক), এমপি।
 
বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) নরসিংদী পৌর শহরের ৩ নং ওয়ার্ডে দিনব্যাপী নির্বাচনী প্রচারণার পথসভায় তিনি এসব কথা বলেন।
 
তিনি আরও বলেন, উন্নয়নের সরকার শেখ হাসিনা সরকার। এসব মেগা প্রজেক্টের মধ্যে ইতিমধ্যে বেশ কয়েকটির কাজ সম্পূর্ণ হয়েছে। আর কয়েকটি বাকি রয়েছে। সেগুলোও নির্ধারিত সময়ের মধ্যে শেষ হয়ে যাবে। আর এই মেগা প্রজেক্ট গুলো শেষ হলে বাংলাদেশ একটি উন্নয়নশীল রাস্ট্রে পরিণত হবে। আর এগুলো সম্ভব হয়েছে একমাত্র বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার কল্যাণে। আমার নির্বাচনী এলাকায় শেখ হাসিনার নির্দেশনায় বন্যা মুক্ত বাঁধ নির্মাণ, শহর রক্ষা বাঁধ নির্মাণ, শেখ হাসিনা সেতু নির্মাণ, শতভাগ বিদ্যুতায়ন ব্যবস্হা, নদী খনন, মাধ্যমিক বিদ্যালয় গুলোতে নতুন নতুন বহুতল ভবন নির্মাণ, ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল নির্মাণ, সুপেয় পানির ব্যবস্হা ও অসংখ্য কালভাট-ব্রীজ-পাকা রাস্তা নির্মাণ করেছি। এইসবের সুফল আপনারা ভোগ করছেন। আওয়ামী লীগ সরকার আছে বলেই আজ এগুলো বাস্তবায়ন করতে পেরেছি। আপনাদের কাছে আবারও অনুরোধ করবো উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন। নৌকা স্বাধীনতা ও বঙ্গবন্ধু'র প্রতীক। নৌকা অসাম্প্রদায়িক ও শান্তির প্রতীক। নৌকা উন্নয়নের প্রতীক।
 
১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামাল মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গৌরব সরকারের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া, আলহাজ্ব আশরাফ হোসেন সরকার, এসএম কাইয়ুম, আক্তারুজ্জামান, শহর যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহজালাল আহমেদ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 


আপনার মূল্যবান মতামত দিন: